Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে পোস্টকার্ড প্রদান করল মহিলা মোর্চা

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে পোস্টকার্ড প্রদান করল মহিলা মোর্চা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ অক্টোবর : নরেন্দ্র মোদি ২০ বছরের সফল মুখ্যমন্ত্রী এবং সাত বছরের প্রধানমন্ত্রীর দায়িত্ব সফল ভাবে প্রতিপালন করছেন। ভারতবর্ষের মানুষ বিশেষ করে গরিব অংশের জন্য নানান প্রকল্প তিনি হাতে নিয়েছেন। প্রশাসনিক দায়িত্ব ভার গ্রহণের ২০ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার বিশেষ দিনে বেনিফিসেয়ারিদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে পোষ্ট কার্ড প্রেরন করা হয়।

একই সঙ্গে দীর্ঘায়ু কামনা করে, সুস্বাস্থ্য অধিকারি যেন তিনি হন তার জন্য চিঠি প্রেরন করে বলে জানান বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী ঝর্ণা দেববর্মা। গোটা রাজ্যে প্রদেশ থেকে মোর্চাগুলি এই কর্মসূচিতে সামিল হয়েছেন বলেও জানান তিনি। জন সংযোগের মাধ্যমে ১০ হাজার চিঠি সংগ্রহ করে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পাঠানো হয়। রাজধানীর প্রধান ডাক ঘরের সামনে এই কর্মসূচিতে অংশ নিয়ে একথা জানান তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যেভাবে বিশ্বের দরবারে ভারতবর্ষকে নিয়ে গেছেন ।একজন দেশবাসী হিসাবে পাশে থেকে নিজ দায়িত্ব প্রতিপালন করার অঙ্গীকার বদ্ধ হন মহিলা মোর্চার কার্যকর্তারা। 

 একই সঙ্গে কেন্দ্রীয় প্রকল্প গুলিকে দ্রুততার সঙ্গে যে ভাবে রাজ্যবাসীর জন্য কার্যকর করছেন তার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ধন্যবাদ জানায় মহিলা মোর্চার কার্যকর্তারা। ৩ লক্ষ গ্যাসের সংযোগ পৌঁছে দেওয়া গেছে মায়েদের কাছে। আগামী দিনে উজ্জ্বলা সৌভাগ্য যোজনা নিয়ে মানুষের কাছে যাবেন বলেও জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য