Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যত্রিপুরা সফরে এলেন উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু, আপ্লুত মানুষের উৎসাহ দেখে

ত্রিপুরা সফরে এলেন উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু, আপ্লুত মানুষের উৎসাহ দেখে

আগরতলা, ৬ অক্টোবর (হি.স.) : দু-দিনের ত্রিপুরা সফরে এলেন উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু। বিমানবন্দরে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক এবং মুখ্যসচিব কুমার অলক।

আজ তিনি ত্রিপুরায় নাগরিক সংবর্ধনা, আগরতলা স্মার্ট সিটি প্রকল্পের ১৫টি নতুন রাস্তার উদ্বোধন, স্বাস্থ্য ও আশা কর্মী এবং সামনের সারির কর্মীদের সাথে মত বিনিময় করবেন। বিকেলে হাপানিয়ায় আন্তর্জাতিক মেলা প্রাঙ্গণে হস্ততাঁত ও হস্ত কারুশিল্পের প্রদর্শনী ঘুরে দেখে স্থানীয় শিল্পীদের সাথে মতবিনিময় করবেন উপ-রাষ্ট্রপতি।

আজ বুধবার ইমফল থেকে বায়ুসেনার বিশেষ বিমানে সকাল ১০টা নাগাদ উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু আগরতলায় মহারাজা বীরবিক্রম বিমানবন্দরে এসে পৌঁছেন। তাঁকে রিশা পরিয়ে, পুস্পস্তবক দিয়ে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা এবং কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক রিশা পরিয়ে অভ্যর্থনা জানান।

বিমানবন্দর থেকে তিনি সোজা রাজভবনে চলে যান। বিশাল কনভয় তাঁকে রাজভবনে নিয়ে গেছে। কোভিড বিধির কারণে আজ বিমানবন্দরে তাঁকে গার্ড অব অনার দেওয়ার কর্মসূচি স্থগিত রাখা হয়েছে। রাজভবন থেকে তিনি রবীন্দ্র শতবার্ষিকী ভবনে যান। সেখানে দুটি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। আজ বিকেলে হাপানিয়ায় আন্তর্জাতিক মেলা প্রাঙ্গণে শিল্প ও বাণিজ্য দফতরের উদ্যোগে হস্ততাঁত ও হস্ত কারুশিল্পের প্রদর্শনী ঘুরে দেখবেন তিনি। সন্ধ্যায় রাজভবনে সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামীকাল সকাল সাড়ে ৯-টা নাগাদ ত্রিপুরা ছেড়ে চলে যাবেন উপ-রাষ্ট্রপতি।

আজ বিমানবন্দর থেকে রাজভবনের যাত্রাপথে উপ-রাষ্ট্রপতির কনভয় দেখার জন্য রাস্তার দুই ধরে প্রচুর মানুষ ভিড় করেছিলেন। তেমনি, রাজভবন থেকে রবীন্দ্র শতবার্ষিকী ভবনে যাওয়ার পথেও রাস্তার দুই ধারে বহু মানুষ ভিড় করে দাঁড়িয়েছিলেন। আগরতলায় নগরিকদের উৎসাহ দেখে আপ্লুত হয়েছেন, রবীন্দ্র শতবার্ষিকী ভবনের অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে এই মন্তব্য করেছেন উপরাষ্ট্রপতি নাইডু।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য