Thursday, July 25, 2024
বাড়িরাজ্যপ্রেস ক্লাবে চুরি করতে এসে পুলিশের জালে চোর

প্রেস ক্লাবে চুরি করতে এসে পুলিশের জালে চোর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ এপ্রিল : একদিন বাদে আবারো আগরতলা প্রেস ক্লাবে চুরি করতে আসা চোরকে পিটিয়ে তক্তা করলো এলাকাবাসী। জানা যায়, বুধবার রাতে আগরতলা প্রেস ক্লাবে কোন এক সময় হানা দেয় চোর। নিয়ে যায় নগদ অর্থ সহ কিছু সামগ্রী। তারপর পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের করার পর নড়েচড়ে বসে পুলিশ।

 সদর মহাকুমার পুলিশ যথারীতি রাতের বেলা টহলদারিতে পা বাড়াতে শুরু করে। শুক্রবার রাতে শহরে টহল দেওয়ার সময় আগরতলা প্রেস ক্লাবে ভেতর এক যুবককে দেখে সন্দেহ হয় পুলিশের। কিছুক্ষণের মধ্যে লক্ষ্য করা যায় সে প্রেস ক্লাবের ভেতর থেকে একটি ক্যাশ বাক্স এবং অন্যান্য সামগ্রী নিয়ে বের হচ্ছে। সাথে সাথে সেই যুবককে আটক করে প্রেস ক্লাবের সদস্যদের খবর দেওয়া হয়। এদিকে খবর পেয়ে ছুটে আসে এলাকাবাসী। তারপর তাকে উত্তম মাধ্যম দিয়ে জানতে পারে তার বাড়ি জিরানিয়া কলাবাগান এলাকায়।

বর্তমানে সে নলছড় এলাকায় থাকে। নাম বাপন সরকার। পুলিশ তার বিরুদ্ধে চুরির মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত চোর জানায় সে উদয়পুর থেকে এদিন আগরতলায় আসে। কিন্তু গাড়ি ভাড়া শেষ হয়ে যাওয়ায় চুরির ঘটনা সংগঠিত করতে চায়। ধারণা একদিন আগেও সে বা তার সঙ্গীরা আগরতলা প্রেস ক্লাবে থাবা বসিয়েছিল। পুলিশ এই বিষয় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ধারণা করা হচ্ছে জিজ্ঞাসাবাদে তার সাথে জড়িত থাকা আরও অনেকের নাম উঠে আসতে পারে। এখন দেখার বিষয় বাকি পুলিশ মূল পান্ডাকে জালে তুলতে সক্ষম হয় কিনা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য