Saturday, December 3, 2022
বাড়িরাজ্যবর্তমান সরকারের কাজকে মান্যতা দিয়েছে : উপমুখ্যমন্ত্রী

বর্তমান সরকারের কাজকে মান্যতা দিয়েছে : উপমুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ নভেম্বর :  তুলনা নয়। মানুষের স্বার্থে কাজ করে বর্তমান সরকার। ২৫ বছরের শাসনের সঙ্গে সাড়ে চার বছরের কাজের তুলনা বিরোধীরাই করে। এটা বর্তমান সরকার তুলনা করে না। যারা ২৫ বছর পার্টির সরকার চালিয়েছে, জনগণের সরকার নয়। তাই তাদের মানা না মানা দিয়ে কিছু আসে যায় না বর্তমান সরকারের।

বুধবার ডুকলী ব্লকের অধীন দিনদয়াল উপাধ্যায় হাট খোলার উদ্বোধন করে এই কথা বলেন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা। ত্রিপুরার মানুষ বর্তমান সরকারের কাজকে মান্যতা দিয়েছে। দীর্ঘ ২৫ বছরে দেখা গেছে মাত্র তিন শতাংশ মানুষের বাড়িতে জল পৌঁছেছে। কিন্তু বর্তমান সরকারের পৌনে পাঁচ বছরে ৭০ শতাংশ বাড়িতে জল পৌছেছে। তাদের সরকারের আমলে দল ও রং বেছে ঘর দেওয়ার ফলে দু বছরে মাত্র ৩,৩৩৩ টা ঘর পেয়েছিল, কিন্তু বর্তমান সরকার মাত্রই সময়ের মধ্যে ২ লক্ষ ২৫ হাজার ঘর রাজ্যের জন্য অনুমোদন নিয়ে এসেছে। এবং সামাজিক ভাতা ৭০০ থেকে ২০০০ টাকা করা হয়েছে এই সরকারের আমলে। আরো ৩০ হাজার মানুষকে সামাজিক ভাতা দেওয়ার ব্যবস্থা করছে সরকার। বর্তমান সরকার রাষ্ট্র নির্মাণের নীতি নিয়ে এগিয়ে চলেছে।  

এদিনের অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী রাম প্রসাদ পাল, ডুকলী ব্লকের চেয়ারম্যান সহ অন্যান্যরা। এদিন ২১ টি স্টলের সূচনা করেন তিনি। একই সঙ্গে অনুষ্ঠিত হয় লাভ্যার্থী সম্মেলন। ব্লক প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় প্রতি ঘড়ে সুশাসন অভিযান। এই শিবিরের মাধ্যমে প্রয়োজনীয় নথী প্রদান করা হয় ব্লকের অধীনের বাসিন্দাদের মধ্যে। মেলায় অংশ গ্রহণকারী বিভিন্ন স্ব সহায়ক দল গুলির স্টল ঘুরে দেখেন উপ মুখ্যমন্ত্রী সহ অন্যান্য অতিথিরা। কৃষকদের হাতে তুলে দেন ট্রাক্টরের চাবি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য