Wednesday, November 30, 2022
বাড়িরাজ্যপালিয়ে বাঁচলেন পাতাল, আত্মগোপন বাড়িতে

পালিয়ে বাঁচলেন পাতাল, আত্মগোপন বাড়িতে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ নভেম্বর : আর্থিক প্রতারণার অভিযোগ তুলে বিজেপি প্রদেশ সহ সভানেত্রী পাতাল কন্যাকে গো ব্যাক স্লোগান তুলে কালো পতাকা দেখালো জনগণ। ঘটনা বৃহস্পতিবার খোয়াই মহকুমার বেলছরা এলাকায়। ঘটনার বিবরনে জানা, গত দুই বছর আগে এন আর সির বিরোদ্ধে লড়াই করার জন্য টিপিএফ নামক একটি সংস্থা গঠন করেন বর্তমান বিজেপি প্রদেশ সহ-সভানেত্রী পাতাল কন্যা জমাতিয়া।

এই সংস্থার নাম ভাড়িয়ে গোটা রাজ্যের সহজ সরল জনজাতিদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় করেছেন প্রদেশ সহ-সভানেত্রী পাতাল কন্যা বলে অভিযোগ। আরো অভিযোগ কয়েক লক্ষ টাকা হাতিয়ে গায়েব হয়ে যান পাতাল কন্যা জমতিয়া আর দেখা মেলেনি পাতাল কন্যার। এমনটাই অভিযোগ এলাকাবাসীর। এলাকাবাসীর আরো অভিযোগ, এন আর সি নিয়ে লড়াই করাতো দূরের কথা পরবর্তী সময় তিনি নিজেই বিক্রি হয়ে যান শাসকদল বিজেপির কাছে। বিজেপি দলে যোগদান করার পর এখন বিজেপি দলের এক সাংগঠনিক সভায় যোগ দিতে বেলছরা এলাকায় আসেন প্রদেশ সহ সম্পাদিকা পাতাল কন্যা। এই খবর এলকায় চাউর হতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।

 এলাকা প্রমিলারা সংবদ্ধ ভাবে একত্রিত হয়ে পাতাল কন্যাকে কালো পতাকা দেখিয়ে গো ব্যাকের আওয়াজ তোলেন। পরবর্তী সময় নিজেকে বাঁচাতে এলকারই এক বাড়িতে আত্ম গোপন করেন প্রদেশ সহ সভাপতি পাতাল কন্যা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বাজালবাড়ি ফাঁড়ির পুলিশ। দিনভর আপ্রাণ চেষ্টার পরও এলাকাবাসীদের পিছু হটাতে পারেনি পুলিশ। পরবর্তী সময় দিন শেষে সন্ধ্যায় প্রচুর পরিমান আধাসামরিক এলাকায় মোতায়ন করে। বিজেপি প্রদেশ সভাপতিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যায় বের করে নিয়ে আসে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য