Saturday, December 3, 2022
বাড়িরাজ্যপাঁচ হাজার টাকা কমিশন না দেওয়া নাশকতামূলক অগ্নিকান্ড ঘরে

পাঁচ হাজার টাকা কমিশন না দেওয়া নাশকতামূলক অগ্নিকান্ড ঘরে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ নভেম্বর : প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘরের জন্য পাঁচ হাজার টাকা কমিশন না দেওয়া নাশকতামূলক অগ্নিকান্ডের অভিযোগ। ঘটনা তেলিয়ামুড়া মহারানী লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ড এলাকায়। জানা যায়, স্বামী ফুটপাতে বসে ব্যবসা করেন।

কোনক্রমের সংসার পরিচালিত হয়। তাই সরকার থেকে সহযোগিতার চেয়ে প্রধানমন্ত্রীর আবাস যোজনার ঘর ভাগ্যে জোটে ছিল। কিন্তু দুর্ভাগ্যের কারণ হয়ে দাঁড়ায় দুর্বৃত্তরা। মাত্র ৫ হাজার টাকার জন্য আগুন দিয়ে পুড়ে দিল মহারানীপুর লক্ষীপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ৩নং ওয়ার্ড এলাকার বাসিন্দা বিকাশ রায়ের বাড়ির ঘর।

বিধ্বংসী অগ্নিকাণ্ডে ভষ্মীভূত হয়ে যায় ঘরের বিভিন্ন সামগ্রী। ঘটনার খবর পেয়ে দমকল কর্মীরা এসে কোনক্রমে বাড়ি অন্যান্য ঘর রক্ষা করতে সক্ষম হয়। বাড়ির মালিক বিকাশ রায়ের স্ত্রীর অভিযোগ, বিগত বেশ কিছুদিন ধরে বাড়িতে বাথরুমে পাঁচ হাজার টাকার জন্য লিখে যায়। আবার মাঝ রাত ঘরের দরজায় কে বা কাহারা কড়া নাড়ে। আর যদি পাঁচ হাজার টাকা না দেওয়া হয় তবে বিকাশ রায়ের ছেলের প্রাণনাশের হুমকি দেয়। শেষ পর্যন্ত টাকা মিটিয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছিল। তারপরেও এই অগ্নিসংযোগের ঘটনাটি সংঘটিত করেছে বলে অভিযোগ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য