Monday, December 5, 2022
বাড়িরাজ্যতৃণমূল কংগ্রেসের মহা মিছিল ১৪ নভেম্বর : রাজীব

তৃণমূল কংগ্রেসের মহা মিছিল ১৪ নভেম্বর : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ অক্টোবর : ত্রিপুরা রাজ্যে আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটেছে। সরকারি পরিসংখ্যান অনুযায়ী প্রতিমাসের রাজ্যে ছয়টি ধর্ষণের ঘটনা সংঘটিত হচ্ছে। উত্তর পূর্বাঞ্চলের মধ্যে নারী সংক্রান্ত ঘটনায় দ্বিতীয় স্থানে রয়েছে ত্রিপুরা। সম্প্রতি একাধিক ধর্ষণ এবং গণধর্ষণের ঘটনায় নির্বিকার প্রশাসন।

গোটা রাজ্যের জুড়ে এক নৈরাজ্য ও অরাজকতা তৈরি করে রেখেছে বিজেপি সরকার। এর প্রতিবাদে আগামী ১৪ নভেম্বর রাজধানীর গান্ধীঘাট থেকে প্রদেশ তৃণমূল কংগ্রেস এক মহা মিছিল সংগঠিত করবে। মিছিলটি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে এসে এক জনসভা সংগঠিত করবে। রবিবার প্রদেশ তৃণমূল কংগ্রেসের রাজ্য কার্যালয় সাংবাদিক সম্মেলন করে এ কথা বলেন ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এই রোড শো থেকে মানুষকে বার্তা দেওয়া হবে বিজেপি জনসমর্থন হারিয়েছে। মানুষকে সুশাসন দিতে পারেনি বিজেপি সরকার।

ত্রিপুরার জন্য তৃণমূল ‘এগিয়ে বাংলা, এবার এগোবে ত্রিপুরা’ প্রচারকে সামনে রেখে ডোর টু ডোর প্রচার শুরু করা হবে। আগামী ১ নভেম্বর থেকে ৬ নভেম্বর রাজ্যের প্রত্যেক বিধানসভায় প্রত্যেক বাড়িতে জনমত সংগঠিত করা হবে বলে জানান। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সভার সাংসদ সুস্মিতা দেব বলেন, ২০১৮ যখন ভারতীয় জনতা পার্টি ত্রিপুরা রাজ্যে আসে তখন একটা ভিশন ডকুমেন্ট দিয়েছিল। সেখানে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি ছিল। কিন্তু বিগত সাড়ে চার বছরে ভারতীয় জনতা পার্টি ৯০ শতাংশ কাজ করতে পারেনি। প্রত্যেক প্রতিশ্রুতি যেটা পশ্চিমবঙ্গে হয়েছে, প্রত্যেকটা প্রকল্প আজকে পশ্চিমবাংলায় চলছে। তাই এর প্রচার নিয়ে আগামী ১ নভেম্বর থেকে ৬ নভেম্বর পর্যন্ত প্রত্যেকটি ব্লক এলাকায় গুড গভর্নেন্সের ভিডিও দেখানো হবে। এই ভিডিও -র আত্মপ্রকাশ করেন এদিন সুস্মিতা দেব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য