Thursday, April 18, 2024
বাড়িরাজ্যমেয়ের জামাই'র হাতে খুন শাশুড়ি

মেয়ের জামাই’র হাতে খুন শাশুড়ি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ সেপ্টেম্বর : বৃহস্পতিবার মেয়ের জামাই’র হাতে খুন হলো শাশুড়ি। ঘটনা শান্তির বাজার মহকুমার অন্তর্গত লক্ষীছড়া এডিসি ভিলেজের রামসুন্দর  পাড়ায়। অভিযুক্ত সত্যজয় ত্রিপুরাকে গ্রেপ্তার করেছে বাইখোরা থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

ঘটনার বিবরণে জানা যায়, শান্তির বাজার মহকুমার অন্তর্গত লক্ষীছড়া এডিসি ভিলেজের রামসুন্দর  পাড়ায় শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসাবে থাকতো সত্যজয় ত্রিপুরা, বয়স ২৭ বছর। অভিযোগ বুধবার রাতে সত্যজয় ত্রিপুরা তার শাশুড়ি উনতি রিয়াং-কে গলাটিপে হত্যা করেছে। সত্যজয় ত্রিপুরা উনতি রিয়াং-এর ছোট মেয়ের জামাই।  ঘটনা প্রত্যক্ষ করে বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন বাইখোড়া থানার পুলিসকে খবর দেয়।

ঘটনার খবর পেয়ে বাইখোড়া থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাইখোড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এইদিকে মৃতার পরিবারের পক্ষ থেকে বাইখোরা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পর বাইখোড়া থানার পুলিশ অভিযুক্ত সত্যজয় ত্রিপুরাকে গ্রেপ্তার করে। বাইখোড়া থানার ওসি গোপালশুক্ল দাস জানান মৃতদেহের ময়না তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারন জানা যাবে। তিনি আরও জানান ধৃত অভিযুক্তকে শুক্রবার বিলোনিয়া জেলা ও দায়রা আদালতে সোপর্দ করা হবে। ঘটনাকে কেন্দ্র করে শান্তির বাজার মহকুমার অন্তর্গত লক্ষীছড়া এডিসি ভিলেজের রামসুন্দর  পাড়ায় চাঞ্চল্য বিরাজ করছে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করলেও হত্যার কারন জানা যায়নি। এখন দেখার পুলিশের তদন্তে কি রহস্য বেরিয়ে আসে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য