Friday, August 19, 2022
বাড়িরাজ্যবিজেপি বিশ্বাসঘাতকতা করেছে : সুদীপ

বিজেপি বিশ্বাসঘাতকতা করেছে : সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ আগস্ট : যারা সন্ত্রাস করছে, তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা বা জেহাদি ঘোষণা করে না কংগ্রেস। বিজেপি তাদের ভুল পথে পরিচালিত করে ব্যবহৃত করছে। কিন্তু যারা সন্ত্রাস করছে তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে যাদের দ্বারা ব্যবহৃত হচ্ছেন, তাদের অবস্থান দেখুন। তারা আপনাদের থেকে আর্থিক এবং সামাজিকভাবে উভয়দিকে অনেক বেশি এগিয়ে আছে। বিপদে পড়লে চিনবে না। ছুঁড়ে ফেলে দেবে। এমনটা বলে এ সন্ত্রাসের কার্যকলাপ থেকে বের হয়ে আসতে আহ্বান জানান বিধায়ক সুদীপ রায় বর্মন।

বুধবার মাতাবাড়ি ব্লক কংগ্রেস কমিটি উদ্যোগে এক যোগদান সভায় সুদীপ রায় বর্মন সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি আরো বলেন, প্রতিদিন মানুষকে আতঙ্কের মধ্যে বসবাস করতে হচ্ছে। বেকাররা কর্মহীনতার কারণে ভুগছে। সরকারি কর্মচারী ৫৩ মাসে মাত্র আট শতাংশ দিয়ে পেয়েছে। আগামী বিধানসভা নির্বাচনের আগে কর্মচারীদের ডি এ পাওয়ার আর কোন সম্ভাবনা নেই। কিন্তু এই সরকার প্রতিষ্ঠিত হওয়ার আগে বলেছিল প্রথম মন্ত্রিসভায় সপ্তম বেতন কমিশন দেওয়া হবে। আজও দেওয়া হয়নি। এমনকি বছরে দুইবার ডি এ প্রদান করার যে নিয়ম ছিল, সেটা পর্যন্ত পালন করেনি বিজেপি সরকার। এটা সরকারের কর্তব্য ছিল বলে জানান তিনি।

এখন আবার মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতা আসতে চাইছে বিজেপি। কিন্তু মানুষ বুঝে গেছে এ সরকার প্রতারক। চাল ডাল গম থেকে শুরু করে সব কিছুর মধ্যে জি এস টি লাগু করেছে। আর কয়েকদিন পর শ্মশানে পর্যন্ত জিএসটি লাঘু করে দেবে। অর্থাৎ মানুষ পরকালেও এ বিজেপি সরকার থেকে রেহাই পাবে না। তাই মানুষ কংগ্রেসকে বিশ্বাস করতে শুরু করেছে। রাজ্যের মানুষ টানা ২৫ বছর কমিউনিস্টদের শাসন দেখেছে। পরে মানুষ তিতি বিরক্ত হয়ে বিজেপিকে বিশ্বাস করেছিল। কিন্তু উন্নয়নের নামে যা করে দেখিয়েছে বিজেপি, তাতে বলা যায় মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে বলে জানান তিনি। কংগ্রেসের সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি দেখে সুদীপ রায় বর্মন আরো বলেন, মানুষের ভালোবাসার জুড়েই আগামী দিন কংগ্রেস জয়ী হবে। আয়োজিত সভায় ১৯৪ পরিবারের ৪৬৬ জন ভোটার বিভিন্ন রাজনৈতিক দলের ছেড়ে কংগ্রেসের শামিল হয়েছে। আয়োজিত যোগদান সভায় প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি গোপাল রায়, প্রাক্তন বিধায়ক আশীষ কুমার সাহা যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য