Wednesday, May 18, 2022
বাড়িখেলাপ্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

প্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

কলকাতা, ১২ মে (হি.স.) : আইপিএলের প্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ।বৃহস্পতিবার মাঠ ঘুরে দেখেন বিসিসিআই প্রধান। সৌরভ যখন ইডেনে আসেন, সেই সময় উপস্থিত ছিলেন সিএবি প্রধান অভিষেক ডালমিয়া। তাঁর সঙ্গে আলোচনাও করেন সৌরভ। এবারের আইপিএলে প্লে-অফের দু’টি ম্যাচ হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর।


চলতি আইপিএলের জোড়া প্লে-অফের ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন গার্ডেন্স । একেবারে ভরা গ্যালারিতে ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হবে আইপিএলের একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। ম্যাচগুলি আয়োজিত হবে আগামী ২৪ ও ২৬ মে ।এর আগে বিসিসিআই-এর প্রতিধিনিরা এসে যাবতীয় ব্যবস্থাপনা ঘুরে দেখে গিয়েছিলেন। বৃহস্পতিবার দুপুরে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মাঠ ঘুরে দেখলেন। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে প্রস্তুতি নিয়ে বেশ কিছুক্ষণ আলোচনা করেন সৌরভ।

২০ মে (শুক্রবার) থেকে ইডেনে অনুশীলন শুরু করে দেবে প্লে-অফের দলগুলি। ইডেনের সঙ্গে যাদবপুর ক্যাম্পাসেও হবে অনুশীলন। এছাড়াও ইডেনে বায়ো বাবলের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হচ্ছে। কিছু কর্পোরেট বক্স থাকবে জৈব বলয়ের মধ্যে। খেলোয়াড়দের পরিবার ও আধিকারিকদের জন্য গ্যালারিতে যে কাজ চলছে, তা প্লে-অফের আগেই শেষ হয়ে যাবে। সময়ের আগেই সবকিছু সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে বলে আশাবাদী সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া

অভিষেক এদিন সাংবাদিকদের বলেন, “দেখুন আমরা রিভিউ করছি। হাতে আর ১০-১২ দিন রয়েছে। সময় এগিয়ে আসছে। ২০ তারিখ থেকে টিমগুলি প্র্যাকটিস শুরু করে দেবে। হাতে সময় কম। সৌরভ এসে শেষ মুহূর্তের প্রস্তুতি দেখে গেলেন। সাত দিন আগে আমাদের কাজের গতি আরও বেড়ে যাবে।” ইতিমধ্যেই অনলাইন টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। দাম ধার্য করা হয়েছে ৮০০, ১০০০, ১৫০০ ও ৩০০০ টাকা। হসপিটালিটি বক্সের টিকিটের দাম এখনও চূড়ান্ত হয়নি। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য