Tuesday, April 16, 2024
বাড়িখেলাবনমালীপুরকে হারালো ব্লাডমাউথ

বনমালীপুরকে হারালো ব্লাডমাউথ


ক্রীড়া প্রতিনিধি।আগরতলা। ৩ এপ্রিল :। দুই ক্রিকেটারের আকাশ রবি কার্তিকে হাত ধরে প্রথম
ম্যাচে জয় পেলো ব্লাডমাউন ক্লাব। ৩৭ রানে পরাজিত করলো বনমালীপুর ক্রিকেট ক্লাবকে। ঘরোয়া টি-২০ ক্রিকেট আসরে টি আইটি মাঠে ব্লাডমাউথের গড়া ১৫০ রানের জবাবে বনমালীপুর ১১৩ রান করতে সক্ষম হয়।বিজয়ীদলের আকাশ প্রথমে ব্যাট হাতে ৬৪ রান করার পর বল হাতে ৩ উইকেট এবং রবি প্রথমে ব্যাট হাতে ২৪ রান করার পর বল হাতে ও উইকেট নিয়ে দলকে জয় এনে দিতে মুখ্য ভূমিকা নেন। টসে জিতে নির্ধারিত ২০ ওভারে ১ উইকেট হারিয়ে ব্লাডমাউথ ক্লাব ১৫০ রান করে। ওপেনিং জুটিতে রবি এবং আকাশ যোগ করেন ৪৭ রান। রবি ২২ খেলে ২টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৪ রান করে আউট হওয়ার পর আকাশের সঙ্গে রুখে দাড়ান নিরুপম সেন চৌধুরি।


হাতের জয়ের দুই নায়ক। ওই জুটি দলকে এগিয়ে নিয়ে যায় । শেষ পর্যন্ত জুটি অঙ্কুর থেকে দলকে ১৫০ রানে পৌঁছে দেন। আকাশ ৬২ বল খেলে ৫টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ৬৪ রানে এবং নিরুপম ৩৬ বল খেলে ৫টি বাউন্ডারির সাহায্যে রানে অপরাজিত থেকে যান। এছাড়া অতিরিক্ত পায় ২২ রান
বনমালীপুরের ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১৩ রান করতে সক্ষম হয়।
পরমজিৎ ঘোষ ২৭ বল খেলে ২টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৮, প্রাঞ্জল দেব ২১ বল খেলে ২টি বাউন্ডারি ৩১টি ওভার বাউন্ডারির সাহায্যে ১৯ এবং প্রনয় দাস ৬ বল খেলে ১টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ১৯ রান করেন। অতিরিক্ত পায় ২२ ব্লাডমাউথের রবি কার্তিকেয়া ১৮ রানে ৩টি এবং আকাশ ৬ রানে ৩টি উইকেট দখল করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য