Monday, March 4, 2024
বাড়িখেলাচোটের ধাক্কা ইংরেজ শিবিরেও, দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যেতে পারেন স্পিনার

চোটের ধাক্কা ইংরেজ শিবিরেও, দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যেতে পারেন স্পিনার

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩১ জানুয়ারি: দ্বিতীয় টেস্ট শুরুর আগে এমনিতেই চোটে বিধ্বস্ত ভারত। কেএল রাহুল এবং রবীন্দ্র জাডেজা চোটের কারণে খেলবেন না। ইংল্যান্ড শিবিরেও এ বার চোটের ধাক্কা। বিশাখাপত্তনম টেস্টে না-ও পাওয়া যেতে পারে জ্যাক লিচকে। বুধবার দলের অনুশীলনে দেখা গেল না ইংরেজ স্পিনারকে। ওপেনার জাক ক্রলি জানালেন, লিচ খেলবেন কি না সেটা এখনও পরিষ্কার নয় তাঁদের কাছে।

বুধবার সাংবাদিক বৈঠকে এসে ক্রলি বলেছেন, “লিচ খুব শক্তিশালী ছেলে। তাই আমি এখনও নিশ্চিত নই। জ্যাককে নিয়ে আসলে আমরা কেউই সঠিক কিছু বলতে পারি না। ওকে দুম করে বাদ দেওয়াও যাবে না। দেখা যাক পরের দু’দিনে ওর অবস্থা কী রকম থাকে।”

হায়দরাবাদ টেস্টের প্রথম দিনে ফিল্ডিং করতে গিয়ে বাঁ পায়ের হাঁটুতে লাগে লিচের। সেই ব্যথা নিয়েই তিনি পুরো টেস্টে খেলেছেন। প্রথম ইনিংসে ২৬ ওভার এবং দ্বিতীয় ইনিংসে ১০ ওভার বল করেছেন। হাঁটু বেশ ভুলে গিয়েছিল। বুধবারের অনুশীলনে তাঁকে খোঁড়াতে দেখা গিয়েছে।

লিচ না থাকলে অফ স্পিনার শোয়েব বশিরের অভিষেক হতে পারেন। ভিসা সমস্যায় তিনি হায়দরাবাদে ছিলেন। এ বার টেস্ট অভিষেকের মুখে। ক্রলি জানালেন, বশির সুযোগ পেলে দারুণ বল করবেন। ইংরেজ ওপেনারের কথায়, “বশির দারুণ ছেলে। ওর মধ্যে অনেক প্রতিভা রয়েছে। বল হাতে কী করতে পারে সেটা ও ভালই জানে। আত্মবিশ্বাসী। আমার বিশ্বাস, সিরিজ়ে সুযোগ পেলে দারুণ বোলিং করতে পারে ও।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য