Friday, August 19, 2022
বাড়িজাতীয়করাচিতে জরুরি অবতরণ দিল্লি থেকে দুবাইগামী বিমানের, তদন্তের নির্দেশ ডিজিসিএ-র

করাচিতে জরুরি অবতরণ দিল্লি থেকে দুবাইগামী বিমানের, তদন্তের নির্দেশ ডিজিসিএ-র

নয়াদিল্লি, ৫ জুলাই (হি.স.): পাকিস্তানের করাচিতে জরুরি অবতরণ করল দিল্লি থেকে দুবাইগামী স্পাইসজেটের একটি বিমান। স্পাইসজেটের এসজি-১১ বিমানটি দিল্লি থেকে দুবাইয়ে যাচ্ছিল, যান্ত্রিক গোলযোগের জন্যই সেটিকে জরুরি অবতরণ করানো হয় করাচির বিমানবন্দরে।

সমস্ত যাত্রী ও ক্রু সদস্যরা সুরক্ষিত রয়েছেন বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ। এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ)। ডিজিসিএ জানিয়েছে, জ্বালানি ইন্ডিকেটর ত্রুটি সংক্রান্ত কারণে দিল্লি-দুবাই স্পাইসজেট বিমান করাচিতে নিয়ে যাওয়ার ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে স্পাইসজেট মুখপাত্র জানিয়েছেন, ইন্ডিকেটর লাইট ত্রুটির কারণে করাচিতে অবতরণ করেছে দিল্লি থেকে দুবাইগামী স্পাইসজেটের এসজি-১১ বিমান। নিরাপদেই অবতরণ করে বিমানটি ও সমস্ত যাত্রীরা সুরক্ষিত রয়েছেন। স্পাইসজেট কর্তৃপক্ষ আরও জানিয়েছে, কোনও জরুরি অবস্থা ঘোষণা করা হয়নি এবং বিমানটি স্বাভাবিকভাবেই অবতরণ করেছে। এর আগে বিমানের কোনও ত্রুটি খুঁজে পাওয়া যায়নি। যাত্রীদের জলখাবার দেওয়া হয়েছে। একটি বিকল্প বিমান করাচিতে পাঠানো হচ্ছে যা যাত্রীদের দুবাইতে নিয়ে যাবে। বিমানটিতে ১৫০ জনেরও বেশি যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য