Monday, May 16, 2022
বাড়িজাতীয়প্রধানমন্ত্রীর সঙ্গে সম্পর্কিত বই প্রকাশ করলেন নাইডু, বললেন বিশ্ব দরবারে ভারতের মাথা...

প্রধানমন্ত্রীর সঙ্গে সম্পর্কিত বই প্রকাশ করলেন নাইডু, বললেন বিশ্ব দরবারে ভারতের মাথা উঁচু করেছেন মোদী



নয়াদিল্লি, ১১ মে (হি.স.): নতুন দিল্লির বিজ্ঞান ভবনে ‘মোদী@২০ : ড্রিমস মিটিং ডেলিভারি’ শীর্ষক বই প্রকাশ করেছেন উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু। বুধবার এই বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিদেশমন্ত্রী ডঃ এস জয়শঙ্কর। উপ-রাষ্ট্রপতি এদিন বলেছেন, তিনি বর্তমানে অরাজনৈতিক ব্যক্তিত্ব, কিন্তু সহকর্মী ও বন্ধু নরেন্দ্র মোদীর ব্যক্তিত্ব ও কঠোর পরিশ্রম করার ক্ষমতাকে সম্মান জানান। তিনি বলেছেন, স্বপ্ন দেখা ভালো, কিন্তু সেই স্বপ্নকে সফল করতে গেলে দরকার কঠোর পরিশ্রম। ভারতকে বিশ্ব দরবারে সুউচ্চে দেখার স্বপ্ন দেখতেন নরেন্দ্র মোদী। সেই স্বপ্ন বাস্তবে পরিণত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেছেন, নরেন্দ্র মোদীর মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী হিসেবে ২০ বছরের কার্যকালকে দেখলেই চলবে না, এই ২০ বছরের আগে ৩০ বছর নরেন্দ্র মোদীর রাজনৈতিক কাজকর্ম বর্তমান প্রধানমন্ত্রীর সাফল্যের মূল ভিত্তিপ্রস্তর। সাধারণ মানুষের সমস্যা শোনা ও তা বিশ্লেষণ করা ও সমাধান করার বিশেষ গুণ নরেন্দ্র মোদীকে প্রশাসক হিসাবে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে।
বই প্রকাশ অনুষ্ঠানে বিদেশমন্ত্রী ডঃ এস জয়শঙ্কর বলেছেন, বালাকোট, লাদাখ, উরি নানা ক্ষেত্রে উদ্ভুত সমস্যা যেভাবে প্রধানমন্ত্রী কঠোর হাতে সমাধান করেছেন তা অবশ্যই শিক্ষণীয়। পড়শী দেশের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা, আমেরিকা ও রাশিয়ার সঙ্গে বৈদেশিক সম্পর্ক, চিন ও পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক সমস্ত ক্ষেত্রেই নরেন্দ্র মোদী পারদর্শিতার প্রমাণ রেখেছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য