Wednesday, July 24, 2024
বাড়িজাতীয়তরমুজ চুরির সন্দেহে ৪ বছরের শিশুকে ইট দিয়ে খুন  |

তরমুজ চুরির সন্দেহে ৪ বছরের শিশুকে ইট দিয়ে খুন  |

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩০ মে ;   বাবার পিছন পিছন বাড়ির সামনের তরমুজের খেতে চলে গিয়েছিল ৪ বছরের এক শিশু। না বুঝে ক্ষেত থেকে একটি তরমুজও ছিঁড়ে ফেলেছিল সে। আর সেটাই কাল হল। তরমুজ চুরির সন্দেহে ছোট্ট শিশুটিকে ইট দিয়ে মেরে খুন করার অভিযোগ উঠেছে ওই খেত মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, নৃশংস এই ঘটনা আগ্রার। সেখানকার নিবোহারা এলাকার হুমায়ুনপুর গ্রামের একটি তরমুজের খেত রয়েছে অভিযুক্ত হরিওম শর্মার। গত মঙ্গলবার বিকালে তার খেত থেকে তরমুজ কিনতে গিয়েছিলেন খুশবু নামে ওই শিশুর বাবা, সুভাষ কুমার। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, “আমি বাড়ির একবারও বুঝতে পারেনি আমার মেয়ে আমার পিছনেই আসছিল।” খুশবুর পরিবারের অভিযোগ, খুশবুকে তরমুজ ছিঁড়তে দেখে রাগে ফুঁসে উঠেছিল হরিওম। তার পর আর মাথা ঠিক রাখতে না পেরে ইট দিয়ে তাদের মেয়েকে আঘাত করে। যন্ত্রনায় ছটপট করতে করতে সেখানেই পড়েছিল খুশবু। কিন্তু পালিয়ে যায় হরিওম

এদিন বিকালের পর থেকে মেয়ের খোঁজ না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেছিলেন সুভাষ। কিছুক্ষণ পর হরিওমের খেতে খুশবুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার এক দাদা। পাশেই পড়েছিল ইটটি। সঙ্গে সঙ্গে খুশবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় হরিওমের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে খুশবুর পরিবার। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য