Sunday, April 14, 2024
বাড়িজাতীয়ক্যানসারে ভুগছেন সুশীল মোদি

ক্যানসারে ভুগছেন সুশীল মোদি

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ এপ্রিল : ক্যানসারে ভুগছেন সুশীল মোদি । বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও রাজ্যসভার সাংসদ নিজেই এক্স হ্যান্ডলে সেকথা জানিয়েছেন। বিহার রাজনীতির বড় নাম তিনি। কিন্তু বর্ষীয়ান রাজনীতিক জানাচ্ছেন, এবারের লোকসভা নির্বাচনে সেভাবে কোনও কাজ করে ওঠা সম্ভব হচ্ছে না তাঁর পক্ষে।

এদিন সকালে এক্স হ্যান্ডলে একটি পোস্ট করে সকলকে নিজের কর্কটরোগে আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন সুশীল। তিনি লিখেছেন, ‘গত ৬ মাস ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছি। এবার মনে হয় সকলকে জানানোর সময় এসে গিয়েছে। লোকসভা নির্বাচনে কিছুই করতে পারব না। প্রধানমন্ত্রীকে সব জানিয়েছি। দেশ, বিহার ও দলের প্রতি চিরকৃতজ্ঞ ও চির নিবেদিত।’


প্রসঙ্গত, ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত বিহার প্রশাসনের মন্ত্রী ছিলেন সুশীল। সামলেছেন উপমুখ্যমন্ত্রী ও অর্থমন্ত্রীর দায়িত্ব। পরে নীতীশ কুমার এনডিএ-তে ফিরলে ২০১৭ থেকে ২০২০ সাল পর্যন্ত তিনি নতুন করে উপমুখ্যমন্ত্রী হন। এর পর তিনি রামবিলাস পাসোয়ানের স্থলাভিষিক্ত হয়ে রাজ্যসভার সাংসদ নির্বাচিত হয়েছিলেন। বিহারের রাজনীতিতে প্রভাবশালী এহেন ব্যক্তিত্ব এবার নিজের শারীরিক সমস্যার কথা জানালেন সোশাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ‘মোদি পদবি’ মামলায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী অভিযুক্ত হয়েছিলেন। রাহুল গোটা মোদি সমাজকেই অপমান করেছেন বলে গুজরাটের সুরাট আদালতে মামলা করেন পূর্ণেশ মোদি। সেই সময় বিহারের পাটনায় রাহুলের বিরুদ্ধে মামলা করেছিলেন সুরেশ। পরে সুরাট আদালত রাহুলকে দোষী সাব্যস্ত করলে সেই রায়কে স্বাগতও জানিয়েছিলেন বর্ষীয়ান গেরুয়া নেতা। যদিও গত বছর রাহুলের শাস্তিতে স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য