Sunday, April 14, 2024
বাড়িজাতীয়৬ মাস পর জামিন পেলেন আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং

৬ মাস পর জামিন পেলেন আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২ এপ্রিল : জামিন পেলেন আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং। মঙ্গলবার সুপ্রিম কোর্ট তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে। গত বছরের অক্টোবরে দিল্লি আবগারি দুর্নীতি মামলায় তাঁকে গ্রেপ্তার করেছিল ইডি । তাঁর বিরুদ্ধে অভিযোগ, দিল্লির বেশ কিছু মদ প্রস্তুতকারক সংস্থাকে সুবিধা পাইয়ে দিতে বিশেষ নিয়ম প্রণয়ন করা হয়েছিল। সেখানেই আর্থিক তছরুপের সঙ্গে যুক্ত ছিলেন আপ সাংসদ।

গত মাসেই আপ সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন সঞ্জয়। সেই সময় তিনি তিহাড় জেলেই ছিলেন। এর আগে একাধিকবার তিনি জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে এদিন ইডির কাছে শীর্ষ আদালত জানতে চায়, সঞ্জয়কে আর হেফাজতে রাখার সত্যিই কোনও দরকার আছে কিনা। কেন্দ্রীয় সংস্থা সঞ্জয়ের আবেদনের বিরোধিতা করেনি। এদিন ইডির আইনজীবী অতিরিক্ত সলিসিটর জেনারেল এস ভি রাজু জানিয়ে দেন, ধৃত সাংসদের জামিনের তিনি বিরোধিতা করছেন না। এর পরই জামিন পান সঞ্জয়।


প্রসঙ্গত, সোমবার ইডি হেফাজত থেকে জেল হেফাজতে পাঠানো হয়েছে দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে । আর পরদিনই জামিন পেলেন তাঁর দলের সাংসদ। এদিকে মঙ্গলবার বিস্ফোরক মন্তব্য শোনা যায় অতিশীর মুখে। সাফ জানিয়ে দেন, কয়েকদিনের মধ্যে আপের চার নেতার বাড়িতে হানা দেবে ইডি। অতিশী ছাড়াও ইডি তল্লাশি হবে সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক ও রাঘব চাড্ডার বাড়িতে। তার পরেই চার নেতাকে সমন পাঠিয়ে নিজেদের হেফাজতে নেবে ইডি। অতিশীর কথায়, “আমাকে বলা হয়েছে, আপের পরবর্তী নেতাদের নিশানা করছে বিজেপি । তাই আমাদের বাড়িতে তল্লাশি করবে ইডি।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য