Sunday, April 21, 2024
বাড়িজাতীয়উত্তরপ্রদেশে ভাড়াটে গুন্ডাদের দিয়ে বাবাকে খুন করাল কিশোর।

উত্তরপ্রদেশে ভাড়াটে গুন্ডাদের দিয়ে বাবাকে খুন করাল কিশোর।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ মার্চ : ভাড়াটে গুন্ডাদের দিয়ে বাবাকে খুন করাল কিশোর। এই কাজের জন্য তিন জনকে ভাড়া করেছিল সে। তাঁদের গুলিতেই মৃত্যু হয় কিশোরের ব্যবসায়ী বাবার। পুলিশ ওই তিন আততায়ীকে গ্রেফতার করেছে। আটক করা হয়েছে ১৬ বছরের কিশোরকেও। তাকে জিজ্ঞাসাবাদ করেই পুলিশ জানতে পেরেছে, বাবার কাছে টাকা চেয়েছিল কিশোর। তিনি পর্যাপ্ত টাকা দিতে রাজি না হওয়ায় এই খুনের পরিকল্পনা।
ঘটনাটি উত্তরপ্রদেশের প্রতাপগড় এলাকার। মৃত ব্যবসায়ীর নাম মহম্মদ নইম (৫০)। তিনি সোনার দোকানের মালিক ছিলেন। বৃহস্পতিবার দুষ্কৃতীদের গুলিতে তাঁর মৃত্যু হয়। তাঁকে মারতে বাইকে করে তিন দুষ্কৃতী এসেছিল। তাদের গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তাদের এই খুনের জন্য ভাড়া করা হয়েছিল। ব্যবসায়ীর ছেলেই টাকার বিনিময়ে তাদের এই কাজ করতে বলেছিল। এর পরেই পুলিশ কিশোরকে আটক করে।
কিশোর পুলিশকে জানিয়েছে, বাবার কাছে কিছু টাকা চেয়েছিল সে। না পেয়ে খুন করার পরিকল্পনা করে। ভাড়াটে গুন্ডাদের ছ’লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিল কিশোর। কাজের আগে অগ্রিম হিসাবে দেওয়া হয়েছিল দেড় লক্ষ টাকা। দুষ্কৃতীদের কিশোর জানিয়েছিল, বাবাকে খুন করতে পারলে বাকি টাকাও সে দিয়ে দেবে। যে তিন দুষ্কৃতীকে পুলিশ গ্রেফতার করেছে, তারা হল পীযূষ পাল, শুভম সোনি এবং প্রিয়াংশু। ঘটনার সময় তিন দুষ্কৃতীই বাইকে ছিল বলে জানিয়েছে পুলিশ।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, বাবার সোনার দোকান থেকে মাঝেমাঝেই ইচ্ছামতো টাকা চুরি করত সে। চাইলে বাবার কাছ থেকে টাকা পাওয়া যেত না। এই টাকার জন্যই আগেও সে বাবাকে খুনের পরিকল্পনা করেছিল। কিন্তু একাধিক বার ব্যর্থ হয়েছে। জুভেনাইল কোর্টে কিশোরের বিচার হবে বলে জানিয়েছেন এএসপি দুর্গেশ কুমার সিংহ। আপাতত তাকে জুভেনাইল সেন্টারে রাখা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য