Sunday, April 21, 2024
বাড়িজাতীয়ফের আজব কাণ্ডে ইন্ডিগো এয়ারলাইন্সের বিমানে বিভ্রাট।

ফের আজব কাণ্ডে ইন্ডিগো এয়ারলাইন্সের বিমানে বিভ্রাট।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৬ মার্চ: ফের আজব কাণ্ডে ইন্ডিগো এয়ারলাইন্সের বিমানে বিভ্রাট। দিল্লি থেকে মুম্বইগামী উড়ানে শৌচাগারে ঢুকে বিড়িতে টান দিয়ে বিপাকে পড়লেন এক যাত্রী। মুম্বই বিমানবন্দরে বিমান নামতেই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। প্রশ্ন উঠছে, কীভাবে বিমানবন্দরের নিরাপত্তা বলয় ডিঙিয়ে বিমানের ভিতরে বিড়ি-লাইটার নিয়ে গেলেন তিনি।

ইন্ডিগো সূত্রে খবর, বিমানের শৌচাগারে বিড়ি খেয়ে ধরা পড়েছেন দিল্লির বাসিন্দা মহম্মদ আম্মুরুদ্দিন। পেশায় শ্রমিক আম্মুরুদ্দিন কর্মসূত্রে সৌদ আরব যাচ্ছিলেন। সেই কারণেই ইন্ডিগোর বিমানে দিল্লি থেকে মুম্বই হয়ে রিয়াদে যাওয়ার কথা ছিল তাঁর। দিল্লি থেকে ওড়ার পর বিমান যখন মাঝআকাশে তখনই ধূমপান করবেন বলে শৌচাগার যান। এর পর বিড়ির গন্ধে এবং ধোঁয়া দেখে আতঙ্কিত হন বিমানকর্মীরা। শৌচাগার থেকে বেরোতেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। মুম্বই বিমানবন্দরে বিমান নামতেই ‘অভিযুক্ত’কে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা গিয়েছে, পুলিশের কাছেও ধূমপানের কথা স্বীকার করেন যাত্রী। এইসঙ্গে বিড়ি ও লাইটার বের করে দেন। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। উল্লেখ্য, এর আগেও বিমানের শৌচালয়ে ধূমপানের ঘটনা ঘটেছে। গত বছর মে মাসে প্রবীণ কুমার নামে এক ব্যক্তি বিড়ি নিয়ে উঠে পড়েছিলেন আকাসা এয়ারের বিমানে। শৌচাগারে সুখটান দিতেই বেজে উঠেছিল বিপদঘণ্টি। জিজ্ঞাসাবাদে স্বীকার করেছিলেন, ট্রেনের মতোই অভ্যাসে প্রথম বিমানযাত্রায় শৌচাগারে সুখটান দিয়েছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য