Monday, March 4, 2024
বাড়িজাতীয়উত্তরপ্রদেশে ১১ আসনে লড়বে কংগ্রেস

উত্তরপ্রদেশে ১১ আসনে লড়বে কংগ্রেস

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৭ জানুয়ারি : বিহারে নীতীশ কুমারের ইস্তফা ঘিরে জল্পনা তুঙ্গে। কিন্তু এই অবস্থাতেও উত্তরপ্রদেশে সমঝোতার পথে হাঁটতে চাইছে ইন্ডিয়ার জোটসঙ্গী দলগুলি। এক্স হ্যান্ডলে সেকথা জানিয়েছেন অখিলেশ যাদব ।

সমাজবাদী পার্টির নেতা এবং রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তাঁর পোস্টে লেখেন, ‘কংগ্রেসের সঙ্গে ১১টি মজবুত আসন দিয়ে আমাদের সৌহার্দ্যপূর্ণ জোটের চমৎকার সূচনা হতে চলেছে। এই সম্পর্ক জয়ের সমীকরণের সঙ্গে সঙ্গে আরও এগিয়ে চলবে। ইন্ডিয়া জোটের দল ও পিডিএ-র রণনীতি ইতিহাস পালটে দেবে।’ প্রসঙ্গত, পিডিএ হল পিছিয়ে পড়া সংখ্যালঘুরা অর্থাৎ ওবিসি-তফসিলি জাতি ও সংখ্যালঘুরা।
বিহারে নীতীশ কুমারের ইস্তফা ঘিরে জল্পনা তুঙ্গে। কিন্তু এই অবস্থাতেও উত্তরপ্রদেশেসমঝোতার পথে হাঁটতে চাইছে ইন্ডিয়ার জোটসঙ্গী দলগুলি। এক্স হ্যান্ডলে সেকথা জানিয়েছেন অখিলেশ যাদব ।

সমাজবাদী পার্টির নেতা এবং রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তাঁর পোস্টে লেখেন, ‘কংগ্রেসেরসঙ্গে ১১টি মজবুত আসন দিয়ে আমাদের সৌহার্দ্যপূর্ণ জোটের চমৎকার সূচনা হতে চলেছে। এই সম্পর্ক জয়ের সমীকরণের সঙ্গে সঙ্গে আরও এগিয়ে চলবে। ইন্ডিয়া জোটের দল ও পিডিএ-র রণনীতি ইতিহাস পালটে দেবে।’ প্রসঙ্গত, পিডিএ হল পিছিয়ে পড়া সংখ্যালঘুরা অর্থাৎ ওবিসি-তফসিলি জাতি ও সংখ্যালঘুরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য