Wednesday, October 20, 2021
বাড়িজাতীয়প্রমোদতরী মাদক মামলা : ১৪-দিনের জেল হেফাজতে আরিয়ান-সহ ৮ জনকে

প্রমোদতরী মাদক মামলা : ১৪-দিনের জেল হেফাজতে আরিয়ান-সহ ৮ জনকে

মুম্বই, ৭ অক্টোবর (হি.স.): আপাতত স্বস্তি পেলেন না শাহরুখ খানের পুত্র আরিয়ান খান-সহ ৮ জন। প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় আগামী ১৪-দিন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট-সহ ৮ জনকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন মুম্বইয়ের এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রের আদালতের বিচারপতি।

বৃহস্পতিবার অর্থাৎ ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। চার দিন এই কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ। এনসিবি সূত্রে জানা গিয়েছে, জেরার সময় সহযোগিতা করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু আপাতত বহাল থাকবে তাঁর বন্দিদশা। সন্ধ্যা ৬টার পর কোভিড রিপোর্ট ছাড়া জেলে প্রবেশাধিকার নেই। তাই আরিয়ানকে আপাতত এনশিবিরর হেফাজতে রাখার অনুরোধ করা হয়েছে।

তদন্তের আরও গভীরে যাওয়ার জন্য আরিয়ান এবং সঙ্গীদের হেফাজতের রাখা প্রয়োজনীয় বলে যুক্তি দেওয়া হয় এনসিবি-র তরফে।সম্প্রতি মাদকতরীর পার্টিতে উপস্থিত অচিত কুমারকে আটক করেছে এনসিবি। ৯ অক্টোবর পর্যন্ত তাদের হেফাজতে থাকবেন অচিত। শাহরুখ-পুত্রের আইনজীবী জানান, আরবাজ এবং অচিতের কাছ থেকে খুব অল্প পরিমান মাদক উদ্ধার হয়েছে।মানশিন্ডে জানিয়েছেন, তাঁদের সঙ্গে আরিয়ানের পরিচয় আছে। কিন্তু সেই পার্টিতে আরিয়ান কারও থেকে মাদক সংগ্রহ করেননি। শাহরুখ-পুত্রের আইনজীবীর মতে, চার দিন আরিয়ানকে হেফাজতে রাখার পরেও আসল অপরাধীকে এখনও পর্যন্ত খুঁজে বার করতে পারেনি এনসিবি। আরিয়ান নাকি পার্টির জাঁকজমক আরও বাড়িয়ে দিতেই সেখানে গিয়েছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য