Monday, March 4, 2024
বাড়িজাতীয়রাগের মাথায় পাইলটকে ঘুসি মারার অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে

রাগের মাথায় পাইলটকে ঘুসি মারার অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৫ জানুয়ারি: কুয়াশার কারণে নির্দিষ্ট সময়ে বিমান ছাড়া সম্ভব নয়। যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে এই কথা বলতেই সপাটে ঘুসি খেলেন পাইলট। রাগের মাথায় পাইলটকে ঘুসি মারার অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে। ইতিমধ্যেই ওই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চলেছে উড়ান সংস্থা। উল্লেখ্য, সোমবার সকাল থেকে প্রবল ঠান্ডা আর কুয়াশায় বিপর্যস্ত গোটা দিল্লি । অন্তত ১০০টি বিমান বাতিল করে দেওয়া হয়েছে বলে খবর।


দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছাড়ার কথা ছিল গোয়াগামী ইন্ডিগো বিমানটির। সময়মতো যাত্রীরাও বিমানের নির্দিষ্ট আসনে বসে পড়েছিলেন। কিন্তু খানিক পরে পাইলট এসে জানালেন, নির্দিষ্ট সময়ে গোয়ার দিকে রওনা দিতে পারবে না বিমানটি। কারণ কুয়াশার কারণে টেক অফ করা সম্ভব নয়।

পাইলটের এই কথা শুনেই প্রচণ্ড রেগে যান বিমানে থাকা এক যাত্রী। সটান দৌড়ে গিয়ে পাইলটের মুখে ঘুসি মেরে বসেন। আচমকা এমন আচরণে হতচকিত হয়ে যান পাইলট। কোনওমতে ওই যাত্রীকে সরিয়ে নিয়ে যান বিমানের অন্য কর্মীরা। তখনও না থেমে আঙুল তুলে পাইলটকে শাসাতে থাকেন তিনি। গোটা ঘটনাটির ভিডিও করেন এক যাত্রী। তার পরেই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, ওই যাত্রীকে সঙ্গে সঙ্গে বিমান থেকে নামিয়ে আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়। তবে এই ভিডিও ছড়িয়ে পড়তেই ওই যাত্রীর তুমুল সমালোচনা সরব নেটদুনিয়া। একজনের মতে, ওই যাত্রীকে আর কোনওদিন বিমানে ওঠার অনুমতি দেওয়া উচিত নয়। এমনকি, তাঁর ছবিও প্রকাশ করা উচিত যেন পথেঘাটে তাঁর থেকে সতর্ক থাকতে পারেন অন্যরা। উল্লেখ্য, প্রবল কুয়াশার জন্য সোমবার দিল্লি থেকে বাতিল হয়েছে ৭৯টি বিমান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য