Friday, October 18, 2024
বাড়িবিনোদনসুহানার দেখা পেতে কোথায় যেতে হল অমিতাভের নাতি অগস্ত্যকে?

সুহানার দেখা পেতে কোথায় যেতে হল অমিতাভের নাতি অগস্ত্যকে?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩১ জানুয়ারি: বলিউড মানেই গ্ল্যামারের ছড়াছড়ি। বি-টাউন তারকাদের পাশাপাশি তাঁদের পরিবারের সদস্যরাও জনপ্রিয়তার তুঙ্গে। আর তারকা-সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার শেষ নেই। তাঁরা যদি হন অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানা খান, তা হলে তো কথাই নেই।

গত কয়েক মাস ধরেই কানাঘুষো, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। ‘জলসা’-এ চলে নিত্য অশান্তি। এর মাঝেই দাদুর বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল অগস্ত্যকে। গেলেন কি সুহানারই টানে? এক জন বলিউড বাদশার একমাত্র কন্যা। আর এক জন বলিউডের শেহনশাহের নাতি। দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জ়োয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হল শাহরুখ-কন্যা ও অমিতাভের নাতির?

সেটে বন্ধুত্ব হওয়া অবাক করা ঘটনা নয়। তবে ছবির প্রচার পর্ব থেকেই দু’জনকে আলাদা করা যাচ্ছে না। প্রতিটা অনুষ্ঠানেই তাঁরা একসঙ্গে যাচ্ছেন ইদানীং। সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও তাঁরা একটি পর্বে একসঙ্গে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তাঁরা একসঙ্গে মুম্বই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে জল্পনা। কিন্তু দু’জনেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অগস্ত্যের অভিষেক হয়। সেই সময় অগস্ত্যকে আলিঙ্গনের ইমোজি পাঠান সুহানার মা গৌরী খান। এ বার শানায়া কপূরের বাড়িতে পার্টি করতে পৌঁছন সুহান-অগ্যস্তরা। তবে সুহানা একা নন, সঙ্গে ছিল তাঁর ভাই আব্রাম। এ দিকে অগ্যস্তের দিদি নব্যা নন্দা যান অনন্যা পাণ্ডের সঙ্গে। সবার শেষে বান্ধবী ভাবনা পাণ্ডের সঙ্গে আসেন শাহরুখ-পত্নী গৌরী। তবে কি কারণে এমন জমায়েত সঞ্জয় কপূরদের বাড়িতে, তা অজানা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য