Thursday, September 19, 2024
বাড়িবিনোদনআমির খান! এবার গায়কের চরিত্রে?

আমির খান! এবার গায়কের চরিত্রে?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৯ ডিসেম্বর:আমির খান  মানেই নতুন চমক! যখন যে অবতারে ধরা দিয়েছেন, তার আগে আদা-জল খেয়ে সেই চরিত্র আত্মস্থ করেছেন। আর এবার শোনা যাচ্ছে, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নাকি রোজ এক ঘণ্টা করে ক্লাসিক্যাল গানে গলা সাধছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। তাহলে কি এবার গায়কের চরিত্রে ধরা দেবেন আমির খান?

তেইশ সাল খুব একটা ভালো যায়নি আমির খানের। ২০২২ সালে তাঁর বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়তেই কেমন যেন অন্তরালে চলে গিয়েছেন অভিনেতা! লাইম লাইট থেকে দূরে থাকাই এখন তাঁর পছন্দের। এমনকী মেয়ে ইরা খানের প্রাক বিবাহ অনুষ্ঠানেও আমিরকে খুব একটা দেখা যাচ্ছে না। মুম্বই ছেড়ে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছেন। আমির এখন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তার মাঝেই ডুবে রয়েছেন ক্ল্যাসিক্যাল গানে। ‘মিস্টার পারফেকশনিস্ট’কে কি এবার তাহলে কোনও জনপ্রিয় গায়কের বায়োপিকে দেখা যাবে? স্বাভাবিকভাবেই এমন কৌতূহল মনে উঁকি দিতে বাধ্য!

আসলে আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন। এর আগে মন দিয়ে মারাঠি শিখেছিলেন শুধুমাত্র মুম্বইয়ের পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার জন্য। আর এবারও সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন। যখন যেটা করেছেন, তাতে পুরোপুরি মন ঢেলে দিয়েছেন। আমির খান আসলে এমনই একজন মানুষ। তাই ফিল্মি কেরিয়ারের এই বিরতির সময়টাও নষ্ট করতে চাননি। বরং কাজে লাগাচ্ছেন তাঁর গায়কিকে শাণ দেওয়ার জন্য।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য