Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যসিপিএম ও কংগ্রেস মিলিতভাবে প্ররোচনা দিয়ে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করেছিল, অভিযোগ বিজেপির

সিপিএম ও কংগ্রেস মিলিতভাবে প্ররোচনা দিয়ে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করেছিল, অভিযোগ বিজেপির



আগরতলা, ২৩ জুন(হি. স.) : ত্রিপুরায় উপনির্বাচনে সিপিএম ও কংগ্রেস মিলিতভাবে প্ররোচনা দিয়ে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করেছিল। মানুষ দৃঢ়তার সঙ্গে ভোটদানে অংশগ্রহণ করেছেন। তাই বিজেপি প্রচুর ভোটের ব্যবধানে চারটি আসনেই জয়ী হবে। আজ সাংবাদিক সম্মেলনে দৃঢ় প্রত্যয়ের সুরে একথা বলেন বিজেপি প্রদেশ সহ সভাপতি রাজীব ভট্টাচার্য। তাঁর কটাক্ষ, কংগ্রেস পুন:ভোটের দাবি জানিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

এদিন তিনি বলেন, আজ ত্রিপুরায় চারটি আসনে উপনির্বাচন সম্পন্ন হয়েছে। চারটি আসনেই অবাধ ও শান্তিপূর্ণ ভোট হয়েছে। তাই, সমস্ত বিজেপি কার্যকর্তা এবং নির্বাচন কমিশনের সাথে যুক্ত সাধারণ ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি।তাঁর দাবি, উপনির্বাচনে সিপিএম এবং কংগ্রেস মিলিতভাবে প্ররোচনা দিয়ে ব্যাঘাত ঘটতে চেষ্টা করেছিল। কিন্ত, মানুষ দৃঢ়তার সাথে ভোটদানে অংশগ্রহণ করেছেন। ফলে, চারটি আসনেই বিজেপি প্রচুর ভোটের ব্যবধানে জয়ী হবে, দৃঢ় প্রত্যয়ের সুরে বলেন তিনি।

তিনি বলেন, ৬-আগরতলা বিধানসভা কেন্দ্রে অস্ত্র নিয়ে বিজেপি কার্যকর্তাদের উপর হামলার চেষ্টা হয়েছিল। পুলিশ সেই অস্ত্র উদ্ধার করেছে। ওই ঘটনায় সিপিএম এবং কংগ্রেসের প্ররোচনার প্রমাণ মিলেছে। তিনি কটাক্ষ করে বলেন, কংগ্রেস পুন:ভোটের দাবি জানিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।তিনি যোগ করেন, কিছু স্থানে সন্ত্রাসের ভুয়ো খবর ছড়ানোর প্রমাণ পাওয়া গেছে। বিজেপি সমস্ত কিছুর খবর সংগ্রহ করছে। তবে, সুরমা বিধানসভা কেন্দ্রে ছয় জন বিজেপি কর্মী আক্রান্ত হয়েছেন। পুলিশ ওই ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য