Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগোমতি জেলা হাসপাতালে আক্রান্ত সিটি স্ক্যান কর্মী, অভিযোগ ক্লিনিং সুপারভাইজারের বিরুদ্ধে

গোমতি জেলা হাসপাতালে আক্রান্ত সিটি স্ক্যান কর্মী, অভিযোগ ক্লিনিং সুপারভাইজারের বিরুদ্ধে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মে : গোমতী জেলা হাসপাতালে ক্লিনিং সুপারভাইজারের হাতে আক্রান্ত এক সিটি স্ক্যান কর্মী। ফলে হাসপাতালের পরিষেবা লাটে‌ উঠেছে। গত কয়েকদিন আগে গোমতী জেলা হাসপাতালের এক আয়া কর্মীদে দ্বারা নাজেহাল হয়েছিল রোগীর পরিবার। অভিযোগ ছিল আয়া কর্মীদের তাদের চাহিদা মতো পয়সা দিতে হবে রোগী ও রোগীর পরিবারের।

এই অভিযোগ শেষ হতে না হতেই বুধবার উদয়পুর টেপানিয়া গোমতী জেলা হাসপাতালে এক সুইপার ইনচার্জ ইন্দ্রজিৎ শর্মা হাতে আক্রান্ত হয়েছেন গোমতী জেলা হাসপাতালে কর্মী দ্বৈপায়ন রুদ্র পাল। একটা সময়ে পরিস্থিতি হাতাহাতির রূপ নেওয়া হাসপাতালের পরিষেবা বিঘ্নিত হয়। আহত দ্বৈপায়ন রুদ্র পাল একজন সিটি স্ক্যান টেকনেসিয়ান। জানা যায়, বুধবার এক রোগী গোমতী জেলা হাসপাতালে চিকিৎসার জন্য আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিটি স্ক্যান করে নিয়ে আসতে বলেন।সেই মতো রোগীর পরিবারের লোকজন তাকে নিয়ে আসলে দ্বৈপায়ন সুইপিং কর্মী ইন্দ্রজিৎ শর্মাকে শয্যা পরিষ্কার করে দেবার জন্য বলেন। তখন ইন্দ্রজিৎ তাকে টাকা দিলে পরিষ্কার করবেন, নতুবা পরিষ্কার করতে পারবেন না।

কারণ তিনি বেসরকারি সংস্থা দ্বারা হাসপাতালে কর্মরত বলে জানান। ইন্দ্রজিৎ হাসপাতালের একজন কর্মরত। তারপরও কি ভাবে টাকা চাইছে এই নিয়ে দ্বৈপায়নের সাথে প্রথমে কথা কাটাকাটি পরে রোগীর সামনে দ্বৈপায়ন রুদ্র পালকে প্রচন্ড মারধর করে ইন্দ্রজিৎ বলে অভিযোগ। সমস্ত ঘটনা জানিয়েছেন দ্বৈপায়ন গোমতী জেলা হাসপাতালের ওয়ার্ড মাষ্টারকে। দ্বৈপায়ন সমস্ত ঘটনার সুবিচার চেয়েছেন। এখন গোমতী জেলা হাসপাতালের সুপার কি ভূমিকা নেয়‌ সেই দিকে তাকিয়ে আছে আহত দ্বৈপায়ন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য