Sunday, April 21, 2024
বাড়িরাজ্যবিশালগড়ের বিশাল হৃদয় দেখিয়ে দিয়েছে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা : বিপ্লব

বিশালগড়ের বিশাল হৃদয় দেখিয়ে দিয়েছে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ত্রিপুরার মানুষ ইতিহাস সৃষ্টি করেই ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীকে জয়ী করে সংসদে পাঠাবে। এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির হাতকে শক্তিশালী করবে।

বৃহস্পতিবার বিশালগড়ে জন জোয়ার তুলে একথা বলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব। বিশালগড় মন্ডলের যুব মোর্চার উদ্যোগে হয় এই মিছিল। মিছিলে প্রার্থী বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন

বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, যুব মোর্চার রাজ্য সভাপতি সুশান্ত দেব সহ অন্যান্যরা। প্রার্থী বিপ্লব কুমার দেব বক্তব্য রেখে বলেন, বিশালগড়ের বিশাল হৃদয় দেখিয়ে দিয়েছে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা। বিরোধীদের দিকে আঙ্গুল তুলে বিপ্লব কুমার দেব বলেন, ত্রিপুরার শিশু বলে সাংবাদিক সম্মেলনে প্রচার করেছে। কিন্তু বিরোধীরা যে ত্রিপুরার শিশু নন তা তাদের বুঝতে ৬ বছর সময় লেগেছে। আর বিপ্লব কুমার দেব ত্রিপুরার শিশু হয়েছেন ত্রিপুরার মানুষের ভালোবাসা পেয়েই। তিনি বলেন আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীকে ত্রিপুরার মানুষ ইতিহাস সৃষ্টি করেই জয়ী করে সংসদে পাঠিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্তিশালী করবে। এদিন মিছিল কয়েক হাজার কর্মী সমর্থক বিপ্লব কুমার দেবের সমর্থনে অংশ নেয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য