Monday, April 15, 2024
বাড়িরাজ্যধর্ষণের পর মহিলা খুনের অভিযোগে চাঞ্চল্য

ধর্ষণের পর মহিলা খুনের অভিযোগে চাঞ্চল্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ এপ্রিল : এক মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ তুললো মহিলা আত্মীয় পরিজন। ঘটনা আমতলী থানাধীন পঞ্চমুখ এলাকায়। মৃত মহিলার বয়স ৫৩ বছর। ঘটনার বিবরণে জানা যায়, বুধবার সকালে আমতলী থানার পুলিশকে স্থানীয়রা ফোন করে জানায় মহিলার কোন খোঁজ খবর পাচ্ছে না।

 তারপর পুলিশ এসে দেখে বাড়ির গেটে এবং বসত করে বাইরে এবং ভেতরে দিয়ে তালা দেওয়া। পুলিশ খবর দেয় মৃত মহিলার মেয়ে সহ অন্যান্য পরিজনদের। তারা ঘটনাস্থলে আসলে বাড়ির গেট এবং বসর ঘরে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এবং ঘরের এক কোণে নগ্ন অবস্থায় মহিলার পচাগলা মৃতদেহ দেখতে পায়। পুলিশের প্রাথমিক ধারণা ১০ থেকে ১২ দিন আগের মৃতদেহ হবে।

 শরীরে কিছু কিছু অংশে কাপড় ছিল বলে দাবি করে পুলিশ। অপরদিকে মহিলার পরিজন জানান, ধর্ষণ করে মহিলাকে খুন করা হয়েছে। মহিলার শরীর ছিল বস্ত্রহীন। মহিলা বাড়ি বাড়ি গৃহ পরিচারিকার কাজ এবং রেগা কাজ করে দিন যাপন করতেন। গত কয়েকদিন ধরে উনার মোবাইল ফোন সুইচ অফ ছিল। এ ঘটনার সুষ্ঠ তদন্তে দাবি করলেন মৃত মহিলার আত্মীয় পরিজন। পুলিশের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরেনসিক টিম। ফরেনসিক টিম এবং পুলিশ যৌথভাবে ঘটনার তদন্ত শুরু করেছে। আমতলী থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য জিবি হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য