Wednesday, October 20, 2021
বাড়িরাজ্যফের বাড়ল জ্বালানির মূল্য

ফের বাড়ল জ্বালানির মূল্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ অক্টোবর : কোথায় পোছাবে পেট্রো জ্বালানির মূল্য ? প্রতিদিন লাফিয়ে বাড়ছে পেট্রোল এবং ডিজেলের মূল্য ! কোভিড পরিস্থিতির মধ্যে আর কতটা ছেঁকা দেবে আমজনতাকে ? এ ধরনের অসংখ্য প্রশ্ন যখন মানুষের মনে ভিড় করছে তখন আবারো পেট্রোল এবং ডিজেলের মূল্য বৃদ্ধি পেয়েছে। যা আবারো হতবাক করে দিল মানুষকে।

লাগাতার ৪ দিন ধরে বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম। গত কয়েক মাস ধরেই পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধিতে দেশে সেঞ্চুরি হাঁকিয়ে আকাশ ছোঁয়া পেট্রোল ও ডিজেলের মূল্য। দুর্গাবাড়ি পেট্রোল পাম্পের এক কর্মী জানান গত ১ অক্টোবর থেকে ধারাবাহিক ভাবে পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি পেয়ে চলেছে। শুক্রবার পেট্রোলের দাম বেড়েছে ৩৩ পয়সা। বর্তমানে আগরতলা পেট্রোল পাম্পে লিটার প্রতি ১০৩ টাকা ৭৩ পয়সা।

অন্যদিকে ডিজেল ৩৬ পয়সা বেড়ে হয়েছে ৯৬ টাকা ১ পয়সা। উৎসবের মরশুম আগে এভাবে জ্বালানির দাম দেশে বেড়ে যেতেই নাভিশ্বাস উঠেছে মধ্যবিত্ত সহ নিম্নবিত্ত মানুষের। আর পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্যও। এতে আপামর জনগণের নাভিশ্বাস উঠে যাচ্ছে। দাবি উঠছে কেন্দ্রীয় সরকার এবং রাজ্য সরকার যাতে পেট্রোল ও ডিজেলের উপর থেকে শুল্ক হ্রাস করার ব্যবস্থা গ্রহণ করে। এদিনের দাম বৃদ্ধির ঘটনা রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য