Sunday, September 8, 2024
বাড়িরাজ্যত্রিপুরা থেকে কমিউনিস্টদের ক্ষমতাচ্যুত করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে :...

ত্রিপুরা থেকে কমিউনিস্টদের ক্ষমতাচ্যুত করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ মার্চ : রবিবার কুমারী টিলা বি.টি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় পৃষ্ঠা প্রমুখ সম্মেলন। বিজেপি ৬ আগরতলা মন্ডলের উদ্যোগে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সম্মেলনে এইদিন বক্তব্য রাখতে গিয়ে বিপ্লব কুমার দেব এইবারের লোকসভা নির্বাচনে নতুন কিছু করবে ৬ আগরতলা।

৬ আগরতলার সাথে আর নাটক করতে দেওয়া হবে না। এইদিন নাম না করে সুদীপ রায় বর্মণকে কটাক্ষ করে বলেন তিনি দীর্ঘ দিন কংগ্রেস করেছেন। কিন্তু কংগ্রেস ত্রিপুরা রাজ্য থেকে কমিউনিস্টদের উৎখাত করতে পারে নি। ত্রিপুরা থেকে কমিউনিস্টদের ক্ষমতাচ্যুত করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহার নেতৃত্বে। ২০১৮ সালে ত্রিপুরা রাজ্যে সরকার পরিবর্তন হয়েছে বিজেপি দলের কর্মী সমর্থক ও সাধারন মানুষের কারনে। খাল কেটে কুমির আনার ন্যায় কমিউনিস্টদের রাজ্যে ক্ষমতায় বসিয়েছিল কংগ্রেস নেতৃত্বরা। বিপ্লব কুমার দেব আরও বলেন তিনি কোন ব্যক্তির বিরুদ্ধে নন।

নাম না করে তিনি বলেন তিনি কংগ্রেস নেতৃত্বদের চিন্তা ভাবনার বিরোধী। রাজ্যের সকল স্তরের মানুষের জন্য বিজেপি লড়াই করবে। দেশের মানুষ ফের একবার প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীকে চাইছে। কারন নরেন্দ্র মোদী থাকলে সবকিছু সম্ভব। এইদিনের সম্মেলনে বিপ্লব কুমার দেব ছারাও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য, বিজেপি ৬ আগরতলা মণ্ডলের সভাপতি সহ অন্যান্যরা। এইদিনের সম্মেলনে ২২ পরিবারে ৫৪ জন ভোটার বিভিন্ন দল ত্যাগ করে বিজেপি দলে যোগদান করে। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বিজেপি দলে বরন করে নেন সম্মেলনে উপস্থিত বিজেপি নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য