Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপূর্বতন সরকারের সময় বিনা আন্দোলনে ত্রিপুরা রাজ্যে কোন কিছু হতো না :...

পূর্বতন সরকারের সময় বিনা আন্দোলনে ত্রিপুরা রাজ্যে কোন কিছু হতো না : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ মার্চ :  কমিউনিস্ট শাসনকালে ত্রিপুরা রাজ্যে চাঁদার জুলুম ছিল। বর্তমানে ত্রিপুরা রাজ্যে চাঁদার জুলুম নেই। স্থায়ী কিংবা অস্থায়ী কর্মচারীদের জন্য একটিও ভালো কাজ করে নি সিপিআইএম। বিবেকানন্দ বিচার মঞ্চ দক্ষিণ ত্রিপুরা জেলা কমিটির দ্বিবার্ষিক সম্মেলের উদ্বোধন করে রবিবার এমনটা বলেন সাংসদ বিপ্লব কুমার দেব।

সম্মেলনে আলোচনা করতে গিয়ে সাংসদ বিপ্লব কুমার দেব বলেন, বর্তমান সরকার প্রতিষ্ঠার পর এখনো পর্যন্ত সরকারি কর্মচারীদের ৫ শতাংশ ডি.এ প্রদান করা হয়েছে। তার জন্য কাউকে আন্দোলন করতে হয় নি। পূর্বতন সরকারের সময় বিনা আন্দোলনে ত্রিপুরা রাজ্যে কোন কিছু হতো না। পূর্বতন সরকার বকলমে তৎকালীন শাসক দল শুধুমাত্র রাজনীতি করেছে। সাংসদ বিপ্লব কুমার দেব আরও বলেন বিজেপি দলের সাংগঠনিক কর্মসূচি চাঁদা তুলে করা হয়।

কিন্তু সকলের কাছ থেকে চাঁদা তুলা হয় না। চাঁদা সংগ্রহ করার ক্ষেত্রে কোন জুলুম বাজি নেই। পূর্বতন সরকারের সময়ের মতো সরকারি কর্মচারীদের চাঁদার পরিমাণ পার্টি থেকে নির্ধারণ করে দেওয়া হয় না। এই সংস্কৃতি বর্তমানে ত্রিপুরা রাজ্যে নেই বলে দাবি করেন সাংসদ বিপ্লব কুমার দেব। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এইদিন সাংসদ বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, বিধায়ক মাইলাফ্রু মগ, বিবেকানন্দ বিচার মঞ্চের রাজ্য নেতৃত্ব তপন দাস, বিজেপির দক্ষিণ ত্রিপুরা জেলার সভাপতি শঙ্কর রায় সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য