Monday, February 6, 2023
বাড়িরাজ্যগভীর রাতে দুঃসাহসিক ডাকাতি, রক্তাক্ত বহু

গভীর রাতে দুঃসাহসিক ডাকাতি, রক্তাক্ত বহু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ নভেম্বর : জোট সরকারের সুশাসন জামানায় মানুষের নিরাপত্তা কোথায় গিয়ে ঠেকেছে, খবরের শীর্ষস্থান দখল করে আবারো প্রশ্নবোধক চিহ্ন দাঁড় করালো ডাকাতের দল! কৈলাসহরের পর এবার ডাকাতির ঘটনা সংঘটিত হলো বিশালগড় মহকুমা চড়িলাম পুরান বাড়ি এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায় শুক্রবার রাতে আনুমানিক সাড়ে বারোটার নাগাদ চড়িলাম পুরান বাড়ি এলাকার বাসিন্দা গোপাল দেবনাথের বাড়িতে একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে, তারপর পরিবারের লোকজনের মুখে চাপা দিয়ে এলোপাথাড়ি দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। পরে স্বর্ণালংকার সহ বিভিন্ন সরঞ্জাম নিয়ে যায় ডাকাতের দল। তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে বিশালগড় থানার পুলিশ এবং দমকল কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে আক্রান্তদের নিয়ে যায় বিশালগড় মহকুমা হাসপাতালে।

বাড়ির ঝর্না দেবনাথ জানান, যারা এ ধরনের ঘটনা সংঘটিত করেছে তারা ডাকাত। না হলে ঘরের দরজা জানালা ভেঙে ঘরে প্রবেশ করে এ ধরনের ঘটনা সংঘটিত করতে পারে না। সমস্ত স্বর্ণালংকার সহ বিভিন্ন মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এ ধরনের ঘটনা আগে কখনো এলাকায় ঘটেনি। আরো জানা যায় যেদিন আশপাশে ঘরের দরজা বাইরে দিয়ে লাগিয়ে গোপাল দেবনাথের পরিবারে এই ঘটনা সংঘটিত করেছে।

কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী জায়গায় জায়গায় ভাষণ দিয়ে যাচ্ছেন রাজ্যে সুশাসন চলছে। আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে। পুলিশ প্রশাসনের সাথে দফায় দফায় বৈঠকও করছেন। তাহলে এটা কিসের সুশাসনের নমুনা, সেটাও লক্ষ টাকার প্রশ্ন সাধারণ জনগণের মধ্যে।  তবে পাশাপাশি এটাও প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে তারা আসলে ডাকাত নাকি নেশার জন্য ছটফট করা যুবক এই ঘটনার সংগঠিত করেছে। পুলিশ যদি সুষ্ঠু তদন্ত করে তাহলে ঘটনার বের হয়ে আসতে পারে ঘটনা সাথে জড়িতরা। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য