Thursday, April 25, 2024
বাড়িরাজ্যবিরোধী রাজনৈতিক দলগুলির প্রচারসজ্জা নষ্ট বিশালগড়ে

বিরোধী রাজনৈতিক দলগুলির প্রচারসজ্জা নষ্ট বিশালগড়ে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ নভেম্বর : সোমবার সকালে গত সাড়ে চার বছর পর চড়িলাম বাজারের সিপিআইএম -এর পার্টি অফিস খোলা হয়েছিল। গভীর রাতে দূর্বৃত্তরা পার্টি অফিসের সামনে থেকে এবং কংগ্রেস পার্টি অফিসের সামনে থেকে ফ্ল্যাগ এনে জাতীয় সড়কে এনে পুড়ে ফেলে।

ঘটনাস্থলে বিশালগড় থানার পুলিশও ছুটে যায়। এই নিয়ে মঙ্গলবার পতিক্রিয়া ব্যক্ত করেন চড়িলাম মন্ডল সভাপতি রাজকুমার দেবনাথ। তিনি জানান এটা সিপিআইএমের গোষ্ঠী কোন্দলের কারণে সংঘটিত হয়েছে। কারণ সিপিআইএম সরকারে ফিরছে বলে মিথ্যা আশ্বাস দিয়ে চাঁদার সংগ্রহ করে প্রচার সজ্জার দিয়ে দলীয় অফিস সাজানোর কাজ করছে। আর যারা চাঁদা দিচ্ছে তারা ভালো করে বুঝতে পারছে সিপিআইএম কখনো সরকারের ফিরবে না। তাই এ ধরনের কান্ড করছে চাঁদা প্রদানকারীরা। তিনি আরো বলেন শাসক দলের দিকে আঙ্গুল তোলাটা তাদের অতিত অভ্যাস। তাই মিথ্যে কথা বলে তারা শাসক দলকে কালিমা লিপ্ত করতে চাইছে।

অপরদিকে সিপিএম নেতা পার্থ প্রতীম মজুমদার জানান, সোমবার রাতে বিশ্রামগঞ্জ বাজারের পার্টি অফিস এবং বাইদার দিঘির সিপিআইএম শাখা অফিসের প্রচার সজ্জা বিজেপির দুর্বৃত্তরা পুড়ে দিয়েছে। এ দিনের ঘটনা আরো একবার প্রমাণ করে দিয়েছে শাসক দল বিজেপির গণতন্ত্রের উপর ন্যূনতম আস্থা নেই। বিভিন্নভাবে তারা ক্ষমতার দখল করার পর তাদের নগ্নরূপ বের হয়ে আসে। এবং হিটলারের কায়দায় রাজ্য এবং দেশ শাসন করতে চাইছে। বিজেপি ভারতবর্ষের কোন গণতান্ত্রিক দল নয়। এটা একটা মুখোশধারী দল বলে অভিযোগ তোলেন তিনি। এবং যে ঘটনাটি নিশাচরের মতো তারা সংঘটিত করেছে। কারণ দিনের বেলায় তারা চলাচলে অভ্যস্ত না বলে তীব্র নিন্দা জানানো হচ্ছে বলে জানান তিনি। তবে জানা যায় বিরোধীদলের পক্ষ থেকে এ ঘটনাগুলির বিরুদ্ধে বিশালগড় থানায় অভিযোগ জানানো হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য