Tuesday, April 16, 2024
বাড়িখেলাচেন্নাই শিবিরের চিন্তা বাড়ালেন মুস্তাফিজুর রহমান

চেন্নাই শিবিরের চিন্তা বাড়ালেন মুস্তাফিজুর রহমান

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ এপ্রিল : দুর্দান্ত ভাবে এবারের আইপিএল শুরু করেছিল চেন্নাই সুপার কিংস । প্রথম দুটো ম্যাচ জেতার পরে তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হার মেনেছে চেন্নাই। তার ফলে লিগ টেবিলে তৃতীয় স্থানে এখন সিএসকে শিবির। এর মধ্যেই চেন্নাই শিবিরের চিন্তা বাড়ালেন মুস্তাফিজুর রহমান ।

বাংলাদেশে ফিরে গিয়েছেন তিনি। তার ফলে ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস পাবে না বাংলাদেশের বাঁ হাতি পেসারকে। শুধুমাত্র হায়দরাবাদ ম্যাচ নয়, আরও কয়েকটি ম্যাচে তিনি নামতে পারবেন না বলেই মনে করা হচ্ছে।
আইপিএলের পরে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে। ভিসা সংক্রান্ত বিষয়ে জরুরি কাজ করার জন্যই বাংলাদেশে ফিরতে হয়েছে মুস্তাফিজুরকে। বাংলাদেশের একটি সংবাদমাধ্যমে লেখা হয়েছে, বায়োমেট্রিক পরীক্ষার জন্য তাঁকে যেতে হয়েছে দেশে। পুরো কাজটা সারতে বেশ কয়েকদিন সময় লাগবে বলেই মনে করা হচ্ছে। ফলে শুধু সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ নয়, একাধিক ম্যাচে মুস্তাফিজুরকে পাবে না চেন্নাই সুপার কিংস।
প্রতিবেদন অনুযায়ী, মুস্তাফিজুরের বায়োমেট্রিক পরীক্ষা হবে ৪ এপ্রিল। চেন্নাই-হায়দরাবাদ ম্যাচ ৫ এপ্রিল। সেই ম্যাচে নামতে পারবেন না বাংলাদেশি তারকা বোলার। তার পরে ৮ এপ্রিল চেন্নাইয়ের ম্যাচ কেকেআরের সঙ্গে। প্রতিবেদন অনুযায়ী নাইটদের বিরুদ্ধেও নামার সম্ভাবনা নেই ফিজের।
মুস্তাফিজুর না থাকার অর্থ চেন্নাই সুপার কিংসের বোলিং বিভাগে রক্তাল্পতা। তিনটি ম্যাচে সাত উইকেট নিয়েছেন বাংলাদেশের তারকা। তিনিই টুর্নামেন্টের এখনও সর্বোচ্চ উইকেটশিকারী। পার্পল ক্যাপ তাঁর মাথাতেই। ভিসা সংক্রান্ত কাজে মুস্তাফিজুরকে যে বাংলাদেশে যেতে হবে, সেই ব্যাপারে আগে জানা ছিল না চেন্নাই সুপার কিংসের। ফলে হঠাৎই ফিজের চলে যাওয়া চাপে ফেলে দিয়েছে সিএসকে-কে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য