Monday, March 4, 2024
বাড়িখেলাটি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হবে তো ?

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হবে তো ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৬ জানুয়ারি : টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১ জুন থেকে। ভারত-পাকিস্তান ম্যাচ রয়েছে ৯ জুন। কিন্তু সেই ম্যাচ যে মাঠে হবে, তা এখনও তৈরি নয়। মাঠের অবস্থা দেখে প্রশ্ন উঠতে শুরু করেছে, আদৌ সেখানে খেলা হবে তো!

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজ় এবং আমেরিকার মাঠে। প্রথম ম্যাচ আমেরিকা এবং কানাডার মধ্যে। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচ হওয়ার কথা নিউ ইয়র্কে। ৯ জুন সেই মাঠেই হওয়ার কথা ভারত-পাকিস্তান ম্যাচ। আমেরিকায় প্রথম বার বিশ্বকাপ হতে চলেছে।

সমাজমাধ্যমে নিউ ইয়র্কের মাঠের একটি ভিডিয়ো দেখা যাচ্ছে। সেই মাঠের ঘাস উঠে গিয়েছে। মাত্র একটি দিকে গ্যালারি রয়েছে। বাকি পুরো মাঠ ঘেরা গাছে। দর্শক বসার কোনও জায়গা নেই। পাশেই দেখা যাচ্ছে গোলপোস্ট। ভারতে রঞ্জি ট্রফির ম্যাচও এর থেকে ভাল মাঠে খেলা হয়। এমন মাঠে ভারত-পাকিস্তান ম্যাচ কী করে আয়োজন করা সম্ভব তা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি স্যন্দন ডিজিটেল )


এ বারের বিশ্বকাপে মোট ২০টি দল খেলবে। চারটি গ্রুপে তাদের ভাগ করে দেওয়া হয়েছে। ভারত এবং পাকিস্তান একই গ্রুপে রয়েছে। বিশ্বকাপের ফাইনাল হবে ২৯ জুন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য