Wednesday, June 12, 2024
বাড়িখেলাওয়েস্ট ইন্ডিজ দলে নেই পুরান ও হোল্ডার, ফিরলেন হেটমায়ার

ওয়েস্ট ইন্ডিজ দলে নেই পুরান ও হোল্ডার, ফিরলেন হেটমায়ার

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৫ জুলাই: ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সংবাদ বিজ্ঞপ্তিতে পুরান ও হোল্ডারকে নিয়ে বলা হয়েছে, তারা ‘আনঅ্যাভেইলঅ্যাবল।’ বিস্তারিত আর কিছু বলা হয়নি। চোটের কারণে দলে নেই পেস বোলিং অলরাউন্ডার কিমো পল। ফিটনেস সমস্যা, বোর্ডের সঙ্গে টানাপোড়েন ও ব্যক্তিগত সমস্যা মিলিয়ে হেটমায়ার দলের বাইরে ছিলেন দীর্ঘদিন ধরে। গত মে মাসে বিশ্বকাপ বাছাইয়ে অবশ্য খেলতে চেয়েছিলেন তিনি। তবে তখন দলে থাকা ক্রিকেটারদের আরেকটু সুযোগ দিতে হেটমায়ারকে নেওয়া হয়নি। এবার যে দলের বিপক্ষে সুযোগ পেলেন, সেই ভারতের বিপক্ষে ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যানের রেকর্ড দারুণ। তাদের বিপক্ষে ১১ ইনিংস খেলে ২ সেঞ্চুরিতে ৫০০ রান করেছেন তিনি ৪৫.৪৫ গড় ও ১২১.৩৫ স্ট্রাইক রেটে। ভারতের বিপক্ষে প্রথম খেলতে নেমেই ৭৮ বলে ১০৬ রানের ইনিংস খেলেছিলেন তিনি। পরে ১০৬ বলে ক্যারিয়ার সেরা ১৩৯ রানের ইনিংসও খেলেন তাদের সঙ্গেই। 

চোট কাটিয়ে দলে ফিরেছেন ওশেন টমাস। সবশেষ ওয়ানডে খেলেছেন তিনি ২০২১ সালের ডিসেম্বরে। চোটের কারণে গত ডিসেম্বরের পর থেকে স্বীকৃত কোনো ধরনের ক্রিকেটেই তার খেলা হয়নি। এছাড়াও চোট কাটিয়ে ফিরেছেন আরেক পেসার জেডেন সিলস, লেগ স্পিনিং অলরাউন্ডার ইয়ানিক ক্যারাইয়াহ ও বাঁহাতি স্পিনার গুডাকেশ মোটি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু বৃহস্পতিবার। প্রথম ম্যাচের মতো শনিবার দ্বিতীয় ম্যাচটিও হবে ব্রিজটাউনে। আগামী মঙ্গলবার শেষটি ত্রিনিদাদে।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: শেই হোপ (অধিনায়ক), রভম্যান পাওয়েল, আলিক আথানেজ, ইয়ানিক ক্যারাইয়াহ, কেসি কার্টি, ডমিনিক ড্রেকস, শিমরন হেটমায়ার, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, জেডেন সিলস, রোমারিও শেফার্ড, কেভিন সিনক্লেয়ার, ওশেন টমাস।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য