Saturday, July 2, 2022
বাড়িজাতীয়বেঙ্গালুরুর আইআইএসসি-র ব্রেন রিসার্চ সেন্টারের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মোদী

বেঙ্গালুরুর আইআইএসসি-র ব্রেন রিসার্চ সেন্টারের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মোদী


বেঙ্গালুরু, ২০ জুন ( হি. স.) : সোমবার ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স (আইআইএসসি) বেঙ্গালুরুতে সেন্টার ফর ব্রেন রিসার্চ (সিবিআর) উদ্বোধন এবং বাগচি পার্থসারথি মাল্টিস্পেশালিটি হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেনপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পরে এদিন প্রধানমন্ত্রী মোদী টুইট করেছেন, “আইআইএসসি বেঙ্গালুরুতে সেন্টার ফর ব্রেন রিসার্চ গবেষণা কেন্দ্রের উদ্বোধন করতে পেরে আনন্দিত। আমি খুশি কারণ আমিও এই প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের সম্মান পেয়েছি। স্নায়বিক ব্যাধিগুলি কীভাবে পরিচালনা করা যায় সে বিষয়ে কেন্দ্রটি গবেষণার অগ্রভাগে থাকবে।” অন্য একটি টুইটে বলা হয়েছে, “এমন সময়ে যখন প্রতিটি জাতিকে স্বাস্থ্যসেবাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে, বাগচি পার্থসারথি মাল্টিস্পেশালিটি হাসপাতালের মতো প্রচেষ্টা অত্যন্ত গুরুত্ব বহন করে। আগামীদিনে এটি স্বাস্থ্যসেবা ক্ষমতাকে শক্তিশালী করবে এবং এই ক্ষেত্রে অগ্রগামী গবেষণাকে উৎসাহিত করবে।”

এদিন কর্ণাটকের দুদিনের সফরে বেঙ্গালুরুতে এসে পৌঁছান প্রধানমন্ত্রী মোদী।কর্ণাটকের রাজ্যপাল থাওয়ারচাঁদ গেহলট, মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশী এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য