Wednesday, October 20, 2021
বাড়িজাতীয়মনমোহনের দ্রুত আরোগ্য কামনা মোদীর, এইমস-এ দেখতে গেলেন মনসুখ

মনমোহনের দ্রুত আরোগ্য কামনা মোদীর, এইমস-এ দেখতে গেলেন মনসুখ


নয়াদিল্লি, ১৪ অক্টোবর (হি.স.): অসুস্থ হয়ে দিল্লির এইমস-এ ভর্তি রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। মনমোহন সিংয়ের সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সকালে টুইট করে প্রধানমন্ত্রী জানিয়েছেন, “মনমোহন সিংজির সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করছি আমি।”

 ৮৯ বছর বয়সী মনমোহনের শারীরিক অবস্থার খোঁজ নিতে এদিন সকালেই এইমস যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য। চিকিৎসকদের সঙ্গে তিনি কথা বলেছেন। মনমোহনের সঙ্গেও দেখা করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।জ্বর এবং কিছু শারীরিক দুর্বলতা নিয়ে বুধবার দিল্লির এইমস-এ ভর্তি করানো হয় মনমোহনকে। ৮৯ বছরের কংগ্রেস নেতা এবং রাজ্যসভার সদস্য মনমোহন এর বেশ কিছু দিন আগে করোনা-আক্রান্ত হয়ে এইমস-এ ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার সকালে তাঁর সুস্থতা কামনা করে একটি টুইট করে মোদী লিখেছেন, ‘আমি মনমোহনজির সুস্বাস্থ্য এবং দ্রুত সুস্থতা কামনা করি।

’ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখও এইমস-এ যান মনমোহনের স্বাস্থ্য এবং চিকিৎসা বিষয়ে খবর নিতে। চিকিৎসক নীতীশ নায়েকের নেতৃত্বাধীন হৃদরোগ বিশেষজ্ঞদের একটি দল মনমোহনের দেখাশোনা করছেন। স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে মনমোহনের চিকিৎসকদের কথা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য