Tuesday, July 16, 2024
বাড়িজাতীয়উত্তরাখণ্ডে খাদে পড়ে গেল গাড়ি, মৃত অন্তত ৮

উত্তরাখণ্ডে খাদে পড়ে গেল গাড়ি, মৃত অন্তত ৮

স্যন্দন ডিজিটেল ডেস্ক,   ১৫ জুন: উত্তরাখণ্ডে ভয়ংকর দুর্ঘটনা। গভীর খাদে পড়ে গেল টেম্পো ট্র্যাভেলার। অন্তত ৮ জনের মৃত্যুর আশঙ্কা। গাড়িতে ২৩ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। রুদ্রপ্রয়াগের ওই দুর্ঘটনায় অন্তত ৭ জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ঋষিকেশ-বদ্রীনাথ হাইওয়েতে অলকানন্দা নদীর কাছে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় প্রশাসন ও SDRF-এর দল ঘটনাস্থলে হাজির থেকে উদ্ধারকাজ চালায় বলে জানা গিয়েছে। খাদ থেকে তোলা হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি দিল্লির দিকে যাচ্ছিল।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি দুর্ঘটনাগ্রস্তদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এক্স হ্যান্ডলে তিনি লিখেছেন, ‘রুদ্রপ্রয়াগ জেলায় টেম্পো ট্রাভেলারের যে দুর্ঘটনার খবর পাওয়া গিয়েছে তা অত্যন্ত বেদনাদায়ক। স্থানীয় প্রশাসন ও এসডিআরএফ দল ত্রাণ ও উদ্ধার কাজ শুরু করেছে। আহতদের চিকিৎসার জন্য নিকটবর্তী চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেটকে ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। প্রয়াতদের আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এই অসীম কষ্ট সহ্য করার শক্তিদান করার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি। আমি আহতদের দ্রুত আরোগ্যের জন্য বাবা কেদারের কাছে প্রার্থনা করছি।’

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য