Tuesday, February 27, 2024
বাড়িজাতীয়পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি পান্নুনের !

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি পান্নুনের !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৬ জানুয়ারি:  এবার পাঞ্জাবের  মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে  খুনের হুমকি খলিস্তানি জঙ্গি গুরপতবন্ত সিং পান্নুনের । মঙ্গলবার পান্নুন হুমকি দেয়, আগামী ২৬ জানুয়ারি সাধারণতন্ত্র দিবসে হত্যা করা হবে আম আদমি পার্টির শীর্ষ নেতা তথা পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে। পাশাপাশি রাজ্যের পুলিশ প্রধানকেও খুনের হুমকি দিয়েছে পান্নুন। হুমকির পরেই মুখ্যমন্ত্রী এবং পুলিশকর্তার নিরাপত্তা আঁটসাঁট করা হয়েছে। অতিরিক্ত সতর্কতা জারি করেছে পাঞ্জাব পুলিশ।

গত এক বছরে একের পর এক নাশকতার হুমকি দিচ্ছে পান্নুন। চলতি মাসের শুরুতেই বম্বে স্টক এক্সচেঞ্জে হামলা হবে বলে জানায় সে। গত বছরের ডিসেম্বর মাসে সংসদ হামলারও হুমকি দেয় পান্নুন। এবার খোদ পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে হত্যার হুমকি পান্নুনের। পাশাপাশি পাঞ্জাব পুলিশের ডিজি গৌরব যাদবকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে, সাধারণতন্ত্র দিবসই হবে ওঁদের জীবনের শেষ দিন। এর পরেই বাড়তি সতর্কতা জারি করেছে পুলিশ।

অন্যদিকে আমেরিকার মাটিতে খলিস্তানি জঙ্গি গুরপতবন্ত সিং পান্নুনকে হত্যার ষড়যন্ত্র গ্রেপ্তার করা হয়েছে নিখিল গুপ্তা নামের এক ভারতীয় নাগরিক! মার্কিন বিচার বিভাগের তরফে এই অভিযোগ আনা হয়েছে। কয়েকদিন আগেই এক মার্কিন রিপোর্টে দাবি করা হয়েছিল, মার্কিন মুলুকে খলিস্তানি নেতাকে খুনের ছক কষছে ভারত। এই বিষয়ে দিল্লির তরফে জানানো হয়েছে, গোটা ঘটনাবলি খতিয়ে দেখা হচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য