Monday, February 6, 2023
বাড়িজাতীয়৮০ জন তরুণের সঙ্গে কথোপকথনকে প্রাণবন্ত বলে উল্লেখ করলেন প্রধানমন্ত্রী মোদী

৮০ জন তরুণের সঙ্গে কথোপকথনকে প্রাণবন্ত বলে উল্লেখ করলেন প্রধানমন্ত্রী মোদী

নয়াদিল্লি, ২৪ জানুয়ারি (হি.স.) : ‘আপনার নেতাকে জানুন’ অনুষ্ঠানের অধীনে সারা দেশ থেকে নির্বাচিত ৮০ জন যুবকের সাথে কথোপকথনকে প্রাণবন্ত বলে অভিহিত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী মঙ্গলবার কথোপকথনের একটি ভিডিও শেয়ার করে টুইট করেছেন,“দেশজুড়ে একদল যুবকের সাথে একটি প্রাণবন্ত কথোপকথন হয়েছে যারা ‘আপনার নেতাকে জানুন’ অনুষ্ঠানের অংশ ছিল।

প্রধানমন্ত্রী সোমবার ‘আপনার নেতাকে জানুন’ কর্মসূচির অংশ হিসাবে সংসদের সেন্ট্রাল হলে নেতাজি সুভাষ চন্দ্র বসুর সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নির্বাচিত যুবকদের সাথে মতবিনিময় করেন। এই কথোপকথন হয়েছিল তাঁর বাসভবন ৭, লোক কল্যাণ মার্গে। এতে প্রধানমন্ত্রী তরুণদের সঙ্গে স্পষ্ট ও খোলামেলা মতবিনিময় করেন। তিনি নেতাজি সুভাষ চন্দ্র বসুর জীবনের বিভিন্ন দিক এবং তাঁর কাছ থেকে আমরা কী শিখতে পারি তা নিয়ে আলোচনা করেন।

তিনি আরও পরামর্শ দিয়েছেন, তারা তাদের জীবনে কী ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল এবং কীভাবে তারা এই চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠেছে তা জানতে তাদের ঐতিহাসিক ব্যক্তিত্বদের জীবনী পড়ার চেষ্টা করা উচিত। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ও সংসদের সেন্ট্রাল হলে বসার অনন্য সুযোগ পেয়ে তরুণরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য