Sunday, June 23, 2024
বাড়িবিনোদনবুধবার প্রকাশ্যে আসবে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার নতুন গান

বুধবার প্রকাশ্যে আসবে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার নতুন গান

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৮ মে : ‘তেরি ঝলক আশরফি, শ্রীভল্লি…’, একসময় এই গানে মাতোয়ারা ছিল গোটা দেশ। এই গানেই তো ‘পুষ্পা’ আল্লু অর্জুন করেছিলেন সেই বিখ্যাত স্টেপ, যা নকল করেননি এমন সিনে অনুরাগী পাওয়া দুষ্কর। পুষ্পা ও তার শ্রীভল্লির রোম্যান্সের স্নিগ্ধতা ফুটে উঠেছিল গানে। আবারও সেই রোম্যান্স দেখা যাবে। তবে এবারে মেজাজ ভিন্ন। এমন আভাসই দিলেন ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দানা 

বুধবার প্রকাশ্যে আসবে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার নতুন গান । যাকে বলা হচ্ছে ‘কাপল সং’। সেই খবর জানিয়েই নতুন ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন রশ্মিকা। ছবিতে একেবারে ক্যাজুয়াল লুকে আল্লু অর্জুন ও রশ্মিকাকে দেখা যাচ্ছে। আল্লুর পরনে রয়েছে কালো প্যান্ট ও সোয়েট শার্ট। রশ্মিকা প্যান্ট ও টি-শার্টের উপর দিয়েই গায়ে জড়িয়ে নিয়েছেন ওড়না। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, আগামিকাল অর্থাৎ বুধবার সকাল ১১.০৭ মিনিটে প্রকাশ করা হবে গানটি।

এর আগে ‘পুষ্পা ২’র টাইটেল ট্র্যাক প্রকাশ্যে এসেছিল। বাংলা-সহ একাধিক ভাষায় তা প্রকাশ করা হয়েছিল। এবারও তেমনটাই হতে চলেছে। “আগুনের মতো ঝলমল সে যে আমার স্বামী…”, এমনই কথা সাজানো হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’-এর নতুন এই গানের সুরে। কথাগুলি লিখেছেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। শ্রীজাতর লেখা কথায় টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন তিমির বিশ্বাস। এবারের গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।

পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ দুবছর আগে এমন সংলাপেই বুঁদ ছিল গোটা দেশ। ‘পুষ্পা’ স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। প্রথম ছবি দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিলেন কবে আসবে দ্বিতীয়ভাগ। তাঁদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে ‘পুষ্পা: দ্য রুল’-এর টিজার। আগামী ১৫ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে সুকুমার পরিচালিত ছবি। তার আগে ট্রেলারের অপেক্ষায় অনুরাগীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য