Saturday, April 20, 2024
বাড়িবিনোদনলোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন পর্দার ‘রাম’ অরুণ গোভিল।

লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন পর্দার ‘রাম’ অরুণ গোভিল।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৫ মার্চ : আসন্ন লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন পর্দার ‘রাম’ অরুণ গোভিল। লোকসভা ভোটের পঞ্চম প্রার্থিতালিকা প্রকাশ করল বিজেপি। রবিবার পশ্চিমবঙ্গের ১৯টি কেন্দ্রের প্রার্থীর নাম-সহ সারা দেশে মোট ১১১টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। সেই তালিকাতেই প্রকাশ্যে এসেছে অরুণের নাম। উত্তরপ্রদেশের মিরাট কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়বেন অভিনেতা। চলতি বছর রামমন্দির উদ্বোধনে ছোট পর্দার যে তিন জন অভিনেতা ডাক পেয়েছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তখন থেকে একটা কানাঘুষো শোনা যাচ্ছিলই, ভোটে দাঁড়াতে পারেন অরুণ। এ বার তাতেই পড়ল সিলমোহর। এমন একটা দায়িত্ব পেয়ে কী অনুভূতি তাঁর?

দায়িত্ব পেয়ে প্রথমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন অরুণ। নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হৃদয়ের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। এবং ধন্যবাদ জানাচ্ছি, যাঁরা আমাকে বেছেছেন এবং মিরাটের সাংসদ হওয়ার গুরুদায়িত্ব দিয়েছেন। আমি সব রকম ভাবে চেষ্টা করব, আপনারা যে ভরসা দেখিয়েছেন তার যোগ্য সম্মান রাখার। জয় শ্রী রাম।’’

১৯৮৭ সালে দূরদর্শনে প্রথম সম্প্রচারিত হয়েছিল ‘রামায়ণ’। সে সময় রামায়ণ নিয়ে দেশবাসীর উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এই সিরিয়ালে রামের চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান অরুণ। তার পর একাধিক ধারাবাহিক ও বেশ কিছু ছবিতে কাজ করেছেন। তা সত্ত্বেও ‘রাম’-এর ইমেজ তাঁর সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিল। সম্প্রতি তাঁকে নিয়ে আবার চর্চা শুরু হওয়ায় বেশ কিছু বড় বাজেটের ছবির প্রস্তাবও পেয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিতে দশরথের চরিত্রে দেখা যাবে অরুণকে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য