Sunday, September 8, 2024
বাড়িবিনোদনদ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ?

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ?

 স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ০৬ ফেব্রুয়ারি : দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা? এই প্রশ্ন অনেকদিনের। তারকা দম্পতি এ বিষয়ে চুপ থাকার সিদ্ধান্ত নিলেও এবি ডিভিলিয়ার্স গুরুত্বপূর্ণ কথা ফাঁস করে দিয়েছেন। বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান আসতে চলেছে, একথা নিশ্চিত করেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার। কিন্তু বিরুষ্কা আছেন কোথায়? কবে ভামিকার খেলার সঙ্গী আসবে?

শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা অনুষ্কাকে নিয়ে লন্ডনে রয়েছেন বিরাট। এই সময়টা তারকা দম্পতি নিভৃতেই কাটাতে চাইছেন। সেই কারণেই এই অজ্ঞাতবাস। প্রথমে শোনা গিয়েছিল, বিশ্বকাপের পরেই অনুষ্কা সুখবর শোনাবেন। কিন্তু তেমন কোনও ঘটনা ঘটেনি। এবার গুঞ্জন, ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অনুষ্কা। লন্ডনেই ডেলিভারি হওয়ার কথা। প্রতিনিয়ত পাপারাজ্জির নজর এড়াতেই নাকি এমন সিদ্ধান্ত।

ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে বিরাট খেলেননি। বাকি তিনটিতেও হয়তো থাকবেন না। প্রথমে শোনা যায়, মা অসুস্থ বলে ছুটি নিয়েছেন কোহলি। কিন্তু তারকা ক্রিকেটারের দাদা এই জল্পনা নস্যাৎ করে জানিয়ে দেন, তাঁদের মা ভালোই আছেন। যে গুজব ছড়িয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

এর পরই আবার এবি ডিভিলিয়ার্স বলেন, “আমি যতটা জানি কোহলি ভালোই আছে। পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছে। আমি কোনও কিছুই নিশ্চিত করে বলছি না। তবে কোহলির সঙ্গে আমার টেক্সট বিনিময় হয়েছে। ও জানিয়েছে ভালোই আছে। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। দ্বিতীয় সন্তান আসতে চলেছে ওদের ঘরে। বেশিরভাগ মানুষের কাছেই অগ্রাধিকার পায় পরিবার। বিরাটকেও আলাদা করা যাবে না।” প্রসঙ্গত, মেয়ে ভামিকাকে এখনও আড়াল করে রেখেছেন বিরাট-অনুষ্কা। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও হয়তো তেমনটাই করতে চলেছেন তাঁরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য