Sunday, September 8, 2024
বাড়িবিনোদনতিরুপতি মন্দিরে ধনুষের ছবির শুটিং

তিরুপতি মন্দিরে ধনুষের ছবির শুটিং

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ০১ ফেব্রুয়ারি : দক্ষিণী তারকা ধনুষকে নিয়ে দানা বেঁধেছে বিতর্ক। সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে তাঁর নতুন ছবির শুটিং করতে গিয়েছিলেন। কিন্তু তার ফলে স্থানীয় দর্শনার্থীদের ব্যাপক সমস্যার সম্মুখীন হতে হয়। ধনুষ দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রিয় তারকা হতে পারেন। অগণিত তাঁর অনুরাগী। কিন্তু ধর্মীয়স্থানে শুটিংয়ের নামে সমস্যা তৈরিকে ভাল ভাবে নেননি দর্শনার্থীরা। স্থানীয় সূত্রে খবর, অভিনেতার বিরুদ্ধে পলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।


তিরুপতি মন্দির চত্বরে ধনুষের শুটিংয়ের ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে অপরিচ্ছন্ন পোশাকে দেখা যাচ্ছে অভিনেতাকে। এক গাল দাড়ি অভিনেতার। ভিড়ের মধ্যে তাঁকে এক ঝলকে চেনা কষ্টকর। সূত্রের খবর, অভিনেতা আলিপিরি ঘাটের কাছে শুটিং করছিলেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশ এবং সুরক্ষাকর্মীরা দর্শনার্থীদের গাড়ি অন্য দিকে ঘুরিয়ে দেয়। ফলে মন্দিরে যাওয়ার রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সিনেমার ইউনিট কী ভাবে সেখানে শুটিং করছে, তা নিয়েও প্রশ্ন তোলেন ভক্তদের একাংশ। পরে দায়ের করা অভিযোগের ভিত্তিতে শুটিংও বন্ধ করে দেয় পুলিশ। কিন্তু ছবির নির্মাতারা জানিয়েছেন যে, তাঁরা সময়ের মধ্যেই শুটিং শেষ করতে পেরেছেন। ফলে নির্ধারিত শিডিউলের কোনও ক্ষতি হয়নি।


মঙ্গলবার শুটিং সারার পর বুধবার সকালে তিরুপতি মন্দিরে ধুতি ও চাদরে সুসজ্জিত হয়ে দর্শনে যান ধনুষ। শেখর কমুল্লা পরিচালিত এই ছবিতে ধনুষ ছাড়াও রয়েছেন নাগার্জুন, রশ্মিকা মন্দনা এবং জিম সার্ভ। শোনা যাচ্ছে, মাফিয়া চক্রের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবিটি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য