Friday, May 31, 2024
বাড়িরাজ্যনাবালিকাকে বিয়ে করার অপরাধে খোয়াই মহিলা থানার পুলিশ রাজস্থান থেকে আটক করল...

নাবালিকাকে বিয়ে করার অপরাধে খোয়াই মহিলা থানার পুলিশ রাজস্থান থেকে আটক করল অভিযুক্তদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মে : নাবালিকাকে বিয়ে করার অপরাধে খোয়াই মহিলা থানার পুলিশ রাজস্থান থেকে অভিযুক্তদের আটক করে। পাশাপাশি নাবালিকাকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই বিষয়ে খোয়াই মহাকুমা পুলিশ আধিকারিক প্রসুন কান্তি মজুমদার জানান, খোয়াই থানাধীন সিঙ্গিছড়া তাঁতি পাড়ার একটি নাবালিকা মেয়ে গত নয় মাস আগে তার বড় বোনের বাড়ি রাজস্থানের জয়পুরে বেড়াতে গিয়েছিল, সেখানে যাওয়ার পর বেশ কয়েক মাস হয়ে গেল মেয়েটি যখন বাড়ি ফিরছিল না তখন নাবালিকা মেয়েটির পরিবারের সন্দেহ যদিও নাবালিকা মেয়েটি তার পরিবারের সাথে ফোনে কথা বলতো বলেও জানায় পুলিশকে।

এবং কিছুদিন আগে মেয়েটি জানায় যে সে বিয়ে করেছে।নাবালিকা মেয়ের পরিবারের লোক বিষয়টিকে মেনে নিতে পারেনি কারণ মেয়েটি ছিল নাবালিকা। সেই পরিপ্রেক্ষিতে চলতি মাসের ৬ই মে নাবালিকা মেয়ের পরিবারের পক্ষ থেকে খোয়াই মহিলা থানায় একটি অভিযোগ দায়ের করে সেই অভিযোগ পেয়ে মহিলা থানার পুলিশ একটি দল গঠন করে এবং তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ করা এস আই চম্পা দাস সহ একটি দলকে। এই দলটি ৭ ই মে রাজস্থানের জয়পুরের উদ্দেশ্যে রওনা দেয় এবং সেখান থেকে রাজস্থান পুলিশের সহায়তায় খোয়াই মহিলা থানার পুলিশের দলটি মেয়েটিকে উদ্ধার করে।

পাশাপাশি নাবালিকা মেয়েটিকে বিয়ে করার অপরাধে রাজস্থানের জয়পুরের খেরি মিলাং গাও -এর বাসিন্দা গোপাল লাল চৌধুরী ছেলে অশোক কুমার চৌধুরীকেও গ্রেফতার করে খোয়াই নিয়ে আসে পুলিশ বলে জানান পুলিশ আধিকারিক প্রশন কান্তি মজুমদার। শেষে নাবালিকা মেয়েটিকে বিয়ে করার অপরাধ রাজস্থানের বাসিন্দা অশোক কুমার চৌধুরী বিরুদ্ধে খোয়াই থানায় একটি মামলা লিপিবদ্ধ হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য