Friday, October 18, 2024
বাড়িরাজ্যপুলিশ প্রশাসনের বাধায় হেস্তনাস্ত সাধারণ মানুষ

পুলিশ প্রশাসনের বাধায় হেস্তনাস্ত সাধারণ মানুষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ মার্চ : বিভিন্ন সময় নানা ইস্যু নিয়ে জাতীয় সড়কে আন্দোলনে করে মানুষের দুর্ভোগ চরমে তুলছে জনগণ দ্বারা বিরোধী আসনে প্রতিষ্ঠিত তিপ্রা মথা। কখনো রাস্তা অবরোধ, আবার কখনো রাস্তায় জড়ো হয়ে যান চলাচল আটকে দিচ্ছে দলের কর্মী সমর্থকরা। পেছন থেকে বাহবা দিচ্ছে প্রশাসন।

শনিবার জাতীয় সড়কে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিল সাধারণ জনগণ। উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি থেকে বড়মুড়ার চন্দ্রসাধু পাড়া এলাকায় আমরণ অনশনে বসে তিপ্রা মথা। সেদিন থেকেই তেলিয়ামুড়া এবং চম্পকনগর থানার পুলিশ যানবাহন গুলিকে বড়মুড়া পাহাড় হয়ে জাতীয় সড়ক দিয়ে আসতে দিচ্ছে না। বলা হচ্ছে খোয়াই রাস্তা দিয়ে ঘুরে যাওয়ার জন্য। শনিবার তেলিয়ামুড়া থানাধীন করুইলং এলাকায় তেলিয়ামুড়া থানার পুলিশ জাতীয় সড়ক দিয়ে আগরতলা গামী বিভিন্ন যানবাহনগুলিকে আটকে দেয়। খোয়াই হয়ে ঘুরে আগরতলা যাওয়ার জন্য বলা হয়। আর এর ফলে সময়ের সঙ্গে সঙ্গে অতিরিক্ত জ্বালানি খরচ বহন করতে হচ্ছে যানবাহন চালকদের। এমনকি এক থেকে দেড় ঘণ্টার রাস্তা খোয়াই দিয়ে ঘুরে গেলে গাড়ি চালকদের কয়েক ঘন্টা সময় লাগছে।

ফলে তারা পৌছাতে পৌছাতে সন্ধ্যায় ঘুনিয়ে যায়। যার কারণে আর বাড়ি ফিরতে পারে না। মথা ও প্রশাসনের কর্মকাণ্ডে চরম দুর্ভোগের শিকার সকলে। তবে এই ধরনের চরম দুর্ভোগ শিকার হওয়ায় মানুষ এখন তিতি বিরক্ত হয়ে পড়ছে। এই ধরনের তাল বাহানা বন্ধ করে জাতীয় সড়ক দিয়ে চলাচলের সুযোগ করে দেওয়ার প্রশাসনের কাছে দাবি জানায় সাধারণ মানুষ। কারণ এভাবে পথ অবরোধ কিংবা আন্দোলন করে জনগণের সমস্যা বাড়ে। এমনটাই অভিমত পথচারীদের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য