Sunday, June 23, 2024
বাড়িখেলাখিচা কাভারাস্কেইয়ার জন্য পিএসজির ১০ কোটি ইউরোর প্রস্তাব

খিচা কাভারাস্কেইয়ার জন্য পিএসজির ১০ কোটি ইউরোর প্রস্তাব

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ মে: মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে আছেন খিচা কাভারাস্কেইয়া। ইতালির সিরি ‘আ’–এর ক্লাব নাপোলির হয়ে এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৪৪ ম্যাচ খেলে জর্জিয়ার উইঙ্গার করেছেন ১১ গোল, সতীর্থদের ৯টি গোলে রেখেছেন ভূমিকা।দুর্দান্ত এই পারফরম্যান্সে ইউরোপের বড় বড় ক্লাবগুলোর নজর কেড়েছেন কাভারাস্কেইয়া। তার মধ্যে সবচেয়ে এগিয়ে আছে ফ্রান্সের ক্লাব পিএসজি। কিলিয়ান এমবাপ্পের অভাব পূরণ করতে কাভারাস্কেইয়াকে খুব করেই চাইছে তারা। ইতালির ক্রীড়া দৈনিক গাজেত্তা দেল্লো স্পোর্তের খবর অনুযায়ী, এরই মধ্যে কাভারাস্কেইয়ার জন্য ১০ কোটি ইউরোর (১ হাজার ২৭১ কোটি টাকা) প্রস্তাব দিয়েছে প্যারিসের ক্লাবটি।

২৩ বছর বয়সী জর্জিয়ান উইঙ্গার দিনামো বাতুমি থেকে নাপোলিতে নাম লিখিয়েছেন ২০২২ সালে। দুই মৌসুমে ইতালির ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮৭ ম্যাচ খেলে করেছেন ২৫ গোল।মৌসুম শেষে জর্জিয়ার হয়ে ইউরো খেলতে যাওয়া কাভারাস্কেইয়াকেই নিজেদের আক্রমণভাগের জন্য আদর্শ এক অস্ত্র মনে করছে পিএসজি। তাদের ধারণা, চ্যাম্পিয়নস লিগে কাভারাস্কেইয়াই হতে পারেন পিএসজির স্বপ্নের সারথি।

কিন্তু কাভারাস্কেইয়া আর তাঁর বাবা বদ্রির ভাবনা অন্য। এখনই নাপোলি ছাড়ার পক্ষে নন তাঁরা। দুজনেরই ধারণা, নাপোলিতে আরেকটি মৌসুম থেকে যাওয়া কাভারাস্কেইয়ার জন্য ভালো হবে। তবে বাস্তবতা হচ্ছে, নাপোলি আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে পারেনি।এ ছাড়া কাভারাস্কেইয়াকে নাপোলি ছাড়বে কী ছাড়বে না, সেটাও একটা বিষয়। নাপোলির সভাপতি অরেলিও দে লরেন্তিস এখনই কাভারাস্কেইয়াকে ছাড়ার পক্ষে নন। বিক্রির কথা চিন্তা না করে তাঁর সঙ্গে চুক্তি নবায়নের কথাই ভাবছেন লরেন্তিস।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য