Monday, March 4, 2024
বাড়িখেলাইংল্যান্ড সিরিজের আগে ধাক্কা রোহিতদের !

ইংল্যান্ড সিরিজের আগে ধাক্কা রোহিতদের !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২২ জানুয়ারি : ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরু হচ্ছে চলতি মাসের ২৫ তারিখ। তার আগে ভারতীয় শিবিরে বড় ধাক্কা। ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্ট ম্যাচ থেকে সরে গেলেন বিরাট কোহলি ।


দেশের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে আলাদা করে কথা বলে কোহলি জানিয়েছেন দেশের হয়ে প্রতিনিধিত্ব করা তাঁর কাছে অগ্রাধিকার পায় সবসময়ে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে নামতে পারছেন না কোহলি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই খবর জানিয়েছে। কোহলির জায়গায় কে খেলবেন, সে ব্যাপারে কিছু জানানো হয়নি বোর্ডের তরফে। তবে ব্যক্তিগত কারণ দর্শিয়ে কোহলি যে প্রথম দুটো টেস্ট ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছেন, সেই সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাচ্ছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কোহলির অনুপস্থিতিতে বাকিরা নিজেদের সেরাটা যে উজাড় করে দেবেন সে ব্যাপারে নিশ্চিত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

প্রথম টেস্ট ম্যাচের আগে চার দিনের ক্যাম্প শুরু হয়েছে হায়দরাবাদে। তার আগে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের অব্যবহিত পরেই ছুটি দেওয়া হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। সোমবার থেকে টেস্টের জন্য শুরু হয়েছে ক্যাম্প। এর মধ্যেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দিল কোহলির পক্ষে প্রথম দুটো টেস্ট ম্যাচে নামা সম্ভব হচ্ছে না। কোহলির মতো ক্রিকেটার না থাকলে ভারত যে ধাক্কা খেল, তা বলাই বাহুল্য। ইংল্যান্ডের ক্রিকেটাররাও স্বস্তি পাবেন কোহলি না থাকায়। যদিও প্রথম টেস্টের বল গড়ানোর আগে থেকেই ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা কোহলিকে নিয়ে মন্তব্য করে আসছিলেন। বিরাটের অনুপস্থিতিতে কেমন হবে ভারত-ইংল্যান্ড প্রথম দুটো টেস্ট, সময়ের গর্ভে এর উত্তর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য