Tuesday, July 23, 2024
বাড়িজাতীয়ভয়ংকর কাণ্ড রাজধানী দিল্লিতে পঞ্চম শ্রেণির বালিকাকে গণধর্ষণের পর নৃশংস হত্যা

ভয়ংকর কাণ্ড রাজধানী দিল্লিতে পঞ্চম শ্রেণির বালিকাকে গণধর্ষণের পর নৃশংস হত্যা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৮ জুন:  ভয়ংকর কাণ্ড রাজধানী দিল্লিতে। পঞ্চম শ্রেণির এক বালিকাকে গণধর্ষণের পর পাথর দিয়ে বারংবার আঘাত করে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশী যুবক ও তার সঙ্গীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিল্লির নরেলা এলাকায়। মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্তে নেমে ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতে খাওয়া-দাওয়ার পর মেয়েটির কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। মেয়ের খোঁজে পরিবারের লোকজন তল্লাশি শুরু করলে বাড়ি থেকে কিছু দূরে ১০ বছরের নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে নিখোঁজ হওয়ার কিছু আগে তাকে দেখা গিয়েছিল রাহুল (২০) নামে প্রতিবেশী এক যুবকের সঙ্গে। তাকে হেফাজতে নিয়ে পুলিশ জানতে পারে ওই নাবালিকাকে অপহরণের পর তার এক বন্ধুর সঙ্গে মিলে গণধর্ষণ করে। সেই সূত্র ধরে দেবদত্ত নামে বছর ৩০-এর এক যুবককে গ্রেপ্তার করা হয়।

পাশাপাশি পুলিশের দাবি, পুলিশি জেরায় অপরাধীরা স্বীকার করেছে ঘটনার দিন রাতে ওই নাবালিকাকে মোমো খাওয়ানোর লোভ দেখিয়ে নিয়ে যায় রাহুল। এর পর দেবদত্ত নামে তার এক বন্ধুর সঙ্গে মিলে মেয়েটিকে গণধর্ষণ করে। মেয়েটির পরিস্থিতি গুরুতর হওয়ায় ধরা পড়ার ভয়ে দুজন মিলে তাকে খুনের সিদ্ধান্ত নেয়। নৃশংসভাবে পাথর দিয়ে মেরে মেরে মেয়েটিকে হত্যা করে অভিযুক্তরা। এর পর বাড়ির কাছেই ফেলে দেওয়া হয় দেহ। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রাহুল ও দেবদত্ত নামে ২ অভিযুক্তের বিরুদ্ধে গণধর্ষণ, খুন-সহ পকসো আইনে একাধিক ধারায় মামলা দায়ের করেছে। দুই অভিযুক্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য